দুই মহিলার মৃতদেহ উদ্ধার পুকুর থেকে

0 0
Read Time:2 Minute, 52 Second

রাহুল মন্ডল : মালদা♦ গৃহবধূ ও তার নাবালিকা বোনকে মৃতদেহ উদ্ধার কে কেন্দ্র করে চাঞ্চল্য এলাকায় । স্থানীয় পুকুর থেকে উদ্ধার দেহ । এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে মালদার মানিকচক থানার মথুরাপুর অঞ্চলের পুরানিগ্রাম এলাকায়। পুকুর থেকে দুই বোনকে উদ্ধার মানিকচক গ্রামীণ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসকরা মৃত ঘোষণা করে। ঘটনার তদন্ত শুরু করেছে মানিকচক থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানাগেছে,মৃতরা হলেন গৃহবধূ কাশ্মীরা বিবি(২৪) ও তার নাবালিকা বোন সাবানা খাতুন(১২)।
পরিবার সূত্রে জানা গেছে প্রায় চার বছর আগে সামাজিক রীতি মেনে মানিকচক থানা নুরপুর এলাকার বাসিন্দা মোতালেব এর কন্যা কাশ্মীর বিবির বিবাহ হয়েছিল মথুরাপুর অঞ্চলের পুরানি গ্রাম এলাকার বাসিন্দা পেশায় দিন মজুর শেখ সাদেকের সাথে। বর্তমানে স্বামী শেখ সাদেক ভিন রাজ্যে লকডাউন এর জেরে আটকে রয়েছেন।মৃতার পরিবারের অভিযোগ বিবাহের পর থেকেই গৃহবধূ কাশ্মীরা বিবির ওপর নানান কারণ তুলে স্বামী সহ শশুর বাড়ির লোকেরা লাগাতার অত্যাচার চালাতো।

এদিকে দিন কয়েক আগে গৃহবধূ কাশ্মীর শারীরিক অসুস্থ হয়ে পড়লে তার নাবালিকা বোন শ্বশুরবাড়িতে থাকছিলেন। বুধবার দুপুরে বাড়ি থেকে সামান্য দূরে একটি পুকুর থেকে দুই বোনকে ভাসমান উদ্ধার করে স্থানীয়রা। তড়িঘড়ি উদ্ধার করে মানিকচক গ্রামীণ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে দুই বোনকেই। ঘটনার খবর পেয়ে ছুটে যায় মানিকচক থানার পুলিশ।মৃতার পরিবারের অভিযোগ,দুইজনকে খুন করে জলে ফেলে দেওয়া হয়েছে। ঘটনায় জড়িত রয়েছে শ্বশুরবাড়ির লোকেরাই।

যদিও এই ঘটনায় মানিকচক থানায় লিখিত কোন অভিযোগ দায়ের হয়নি।দুটি দেহ উদ্ধার করে ঘটনার তদন্ত প্রক্রিয়া শুরু করেছে মানিকচক থানার পুলিশ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!