সাংবিধানিক ব্যর্থতা নিয়ে মুখ্যমন্ত্রীর দিকে আঙুল তুললেন রাজ্যপাল

0 0
Read Time:2 Minute, 22 Second

নিউজ ডেস্ক: বর্তমানে যেখানে সারা দেশ জুড়ে চলছে কঠিন পরিস্থিতি সেখানে রাজ্যে চলছে ঠান্ডা যুদ্ধ। অর্থাৎ রাজ্যপাল বনাম মুখ্যমন্ত্রী। রাজ্যের করোনা পরিস্থিতি নিয়ে বারবারই মুখ্যমন্ত্রীর দিকে আঙুল তুলেছেন রাজ্যপাল।

এবার মুখ্যমন্ত্রী পাঠানো চিঠির উত্তরে দুটো চিঠি পাঠালেন রাজ্যপাল। তারমধ্যে একটি বৃহস্পতিবার পাঠিয়েছিলেন, যাতে মুখ্যমন্ত্রীর সাংবিধানিক ব্যর্থতার কথা উল্লেখ করেন। এবং শুক্রবার পাঠানো চিঠিতে করোনা মোকাবিলায় মুখ্যমন্ত্রীর ব্যর্থ নিয়ে সরাসরি আঙুল তুললেন রাজ্যপাল। এছাড়াও শুক্রবার এই চিঠিতে ৩৭ টি গুরুত্বপূর্ণ পয়েন্ট উল্লেখ করেছেন রাজ্যপাল। এমনকি চিঠিতে রাজ্যের আগে ঘটে যাওয়া বিভিন্ন প্রসঙ্গও টেনে এনেছেন রাজ্যপাল। এছাড়াও নাগরিকত্ব সংশোধনী আইনের প্রসঙ্গ তুলে এনেছেন চিঠিতেও।

বলেছেন CAA নিয়ে যে মুখ্যমন্ত্রী গণভোটের প্রস্তাব দিয়েছেন সেই প্রস্তাব রাষ্ট্রসঙ্ঘে দেওয়া হয়েছিল। এমনকি বিধানচন্দ্র রায়ের প্রসঙ্গ টেনে এনেছেন তিনি। এছাড়াও করোনা নিয়ে বিভিন্ন ভাবে আক্রমন করা হয়েছে মুখ্যমন্ত্রীকে। চিঠি মাঝে তিনি উল্লেখ করেন মুখ্যমন্ত্রী কে ঝাটা মাইক হাতে মানায় না। চিঠির একদম শেষে তিনি উল্লেখ করেন যে রাজভবনের মুখ্যমন্ত্রীর একটি বন্ধু আছে যিনি মানুষের স্বার্থে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে পারেন। এই চিঠির কথাই তিনি মুখ্যমন্ত্রীকে শুক্রবার টুইট করে জানিয়েছেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!