রিয়া চক্রবর্তীকে আরো ১৮ ঘন্টা থাকতে হবে জেলে

0 0
Read Time:2 Minute, 35 Second

নিউজ ডেস্ক (অনামিকা নন্দী): বিশেষ আদালত থেকে আগামীকাল রায় দেওয়ার কথা জানানো হয়েছে। তো সেদিক থেকে অন্তত পক্ষে আরও প্রায় ১৮ ঘন্টার কাছাকাছি থাকতে হবে রিয়া চক্রবর্তীকে জেলে।

মঙ্গলবার রিয়া চক্রবর্তী গ্রেফতারের পর তার আইনজীবী সতীশ মানশিন্ডে প্রচেষ্টায় রয়েছেন রিয়া চক্রবর্তী ও তার ভাইকে জামিন দেওয়ার। অন্যদিকে তাদের সঙ্গে হেফাজতে নেওয়া বাসিত পারিহার, দ্বীপেশ, জায়েদ ও স্যামুয়েল মিরান্ডার আইনজীবীরা তাদের জামিনের জন্যও আপিল করেছেন বৃহস্পতিবার আদালতে। তবে সূত্র থেকে জানা গিয়েছে, এদের মধ্যে সবথেকে বেশি আদালতে দলিল পেশ করেছেন রিয়া চক্রবর্তীর আইনজীবী সতীশ মানশিন্ডে।

প্রথম জামিনের আর্জি খারিজ হওয়ার পরও বারবার চেষ্টা চালিয়ে যাচ্ছেন রিয়া চক্রবর্তীর আইনজীবী। সূত্র থেকে জানা গিয়েছে, তিনি বারবার আদালতের সামনে দাবি করেছেন, ‘রিয়া ও সৌভিক চক্রবর্তীর জেলে ও বিপদের আশঙ্কা রয়েছে এবং তাদের ওপর চাপ দিয়ে বয়ান নেওয়া হয়েছে।’ কিন্তু এখনো পর্যন্ত কোনো আদালত থেকেই তাদের পক্ষে রায় দেওয়া হয়নি। দীপেশ সাওয়ান্তের আইনজীবী প্রেসের কাছে জানিয়েছেন, ‘বৃহস্পতিবার আদালতে সকল আইনজীবীদের সমস্ত বক্তব্য থেকে শুরু করে এনসিবির বক্তব্য সমস্ত কিছুই শোনা হয়েছে এবং আগামীকাল শুক্রবার শুধু রায় দেয়া হবে। কিন্তু তার কোন সময় নির্দিষ্ট করে রাখা হয়নি।’

শুনানির তারিখ আগামীকাল শুক্রবার রাখা হয়েছে। এবার দেখার আগামীকাল বিশেষ আদালত থেকে তাদের জামিনের জন্য কি রায় দেওয়া হয়! অন্যদিকে এনসিবির তরফ থেকে জানানো হয়েছে তাদের দলিল মজবুত আছে তবে এখন রিয়া চক্রবর্তীকে থাকতে হচ্ছে জেলে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!