৩১ বলে ৫৩ রান রাহুল তেবাটিয়া, অবিস্মরনীয় সঞ্জু স্যামসন, ময়ঙ্ক আগরওয়াল

0 0
Read Time:2 Minute, 0 Second

নিউজ ডেস্ক (অনামিকা নন্দী): এক অবিস্মরণীয় ম্যাচের সাক্ষী থাকলো শারজাহ স্টেডিয়াম‌। অসাধারণ চেসিং। দুই দলেরই অসাধারণ ব্যাটিং এবং ফিল্ডিং। তবে দুর্দান্ত তেবাটিয়া। যে সময় দলের দরকার ৫১ রানের, ঠিক সেই সময় ৩১ বলে ৫৩ রান রাহুল তেবাটিয়ার। যা রাজস্থান রয়্যালসকে এনে দেয় জয়ের খেতাব।

টার্গেট ২২৪। তবে ৩ বল বাকি থাকতেই রাজস্থান রয়্যালস ৬ উইকেটে ২২৬। টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন রাজস্থান রয়্যালসের অধিনায়ক স্টিভ স্মিথ। প্রথমে ব্যাট করতে নেমে ময়ঙ্ক আগরওয়াল ৫০ বলে ১০৬ রান করেন এবং কে এল রাহুল ৫৪ বলে ৬৯ রান করেন। ময়ঙ্ক আগরওয়ালের ব্যাটিং-এর ঝড় কিংস ইলেভেন পাঞ্জাব এর জন্য এনে দেয় ২২৩ রান। অন্যদিকে কেএল রাহুল ও ময়ঙ্ক আগরওয়ালের জুটিও ছিল দুর্দান্ত। তবে রাজস্থান রয়্যালসের সঞ্জু স্যামসন আর রাহুল তেবাটিয়ার কাছে তা অধরাই রয়ে গেল।

পরে ব্যাট করতে নেমে সঞ্জু স্যামসনের দুর্দান্ত ব্যাটিং ভিত গড়ে দেয় রাজস্থান রয়্যালসের। তবে অসাধারণ ফিল্ডিং কিংস ইলেভেন পাঞ্জাবের। অন্যদিকে যে সময়ে রাজস্থান রয়্যালসের দরকার ছিল রানের ঠিক সেইসময় রাহুল তেবাটিয়া করেন মাত্র ৩১ বলে ৫৩। অসাধারণ পারফরম্যান্স দেন স্যামসন আর তেবাটিয়া। শেষ ৮ বলে ৩৬ রান।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!