বহরমপুরে উদ্ধার হল গৃহবধূর রক্তাক্ত দেহ! স্বামীর সামনে অপহরণের অভিযোগ দুস্কৃতীদের বিরুদ্ধে

0 0
Read Time:2 Minute, 30 Second

নিউজ ডেস্ক: আবারও নারী নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠল। এবার শহর বহরমপুরে প্রকাশ্য রাস্তায় মোটরবাইক থেকে নামিয়ে স্বামীর সামনে থেকে স্ত্রী কে তুলে নিয়ে গিয়ে অপহরণ ও খুনের চেষ্টা করলো দুষ্কৃতিরা।

জানা গিয়েছে, সোমবার রাতে বহরমপুরে পুজোর বাজার সেরে ফেরার পথে রাঙামাটি চাঁদপাড়া সংলগ্ন এলাকায় ঘটে এই ঘটনা। অভিযোগ, বাড়ি ফেরার পথে রাস্তায় হঠাৎই তাদের বাইক থামাই ৩ জন দুষ্কৃতী। পরে তারা প্রকাশ্যে রাস্তায় ওই গৃহবধূকে নিয়ে হেনস্থা করতে থাকে এবং তার স্বামী বাধা দিতে গেলে তার প্রতিও আক্রমণ করে দুষ্কৃতীরা পরে স্বামীর সামনে ওই গৃহবধূকে তুলে নিয়ে যায় দুষ্কৃতীরা কোনরকমে প্রাণ বাঁচিয়ে স্বামী ওই এলাকা ছেড়ে পালিয়ে এসে পরিবারের ও স্থানীয়দের সহযোগিতায় বহরমপুর থানায় পুরো ঘটনা জানায় পরে পুলিশ ও স্থানীয়রা মিলে সারারাত্রি খোঁজাখুঁজির পর স্থানীয় এক নির্জন জায়গা থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার হয় গৃহবধূর দেহ সেখান থেকে আশঙ্কাজনক অবস্থায় তাকে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে মুর্শিদাবাদ মেডিকেল কলেজ ও হাসপাতালে। পরে শামীম আক্তার নামে ওই গৃহবধূর স্বামী পুরো ঘটনার লিখিত অভিযোগ জানান বহরমপুর থানায়। এবং পুলিশ এসে ঘটনা তদন্ত শুরু করে।
তবে অত্যন্ত জনবহুল ওই জনপ্রিয় এই বহরমপুর শহর মুর্শিদাবাদ জেলার প্রাণ কেন্দ্র এই শহরের প্রকাশ্য রাস্তায় এহেন ঘটনায় একদিকে যেমন লজ্জিত শহরবাসী ঠিক অপরদিকে নাড়ি নিরাপত্তা ভূমিকায় আতঙ্কিতও জেলাবাসী উঠেছে শহরের রাস্তার মহিলাদের নিরাপত্তা নিয়ে প্রশাসনের ভূমিকায় প্রশ্ন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!