শহরে আসছে নাড্ডা

0 0
Read Time:2 Minute, 8 Second

নিউজ ডেস্ক: সামনেই একুশের বিধানসভা নির্বাচন। আজ থেকে দুদিনের বঙ্গ সফরে আসছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা। সূত্রের খবর এই সফরে তার একাধিক কর্মসূচি রয়েছে। দলীয় কার্যালয়ের উদ্বোধন করবেন তিনি। পাশাপাশি নির্বাচনের আগে রাজ্যের নেতা মন্ত্রীদের সঙ্গে দেখাও করবেন।

আজ বেলা বারোটা নাগাদ কলকাতায় আসবেন নাড্ডা। শহরে পৌঁছে একাধিক কর্মসূচিতে যোগ দেবেন তিনি।বিজেপির সর্বভারতীয় সভাপতি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের গড় ভবানীপুর কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করবেন। এদিনই ভবানীপুরে বাড়ি বাড়ি ঘুরে বিজেপির “গৃহ সম্পর্ক” কর্মসূচিতে অংশ নেবেন তিনি। তারপর যাবেন কালীঘাট মন্দিরে পুজো দিতে।

সূত্রের খবর আগামীকাল তিনি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের গড় ডায়মন্ড হারবারে যাবেন। সেখানে তিনি দলীয় সভায় অংশগ্রহণ করবেন। দুপুরে স্থানীয় মৎস্যজীবীদের সঙ্গে কথা বলবেন, এমনকি মৎস্যজীবীদের বাড়িতে মধ্যাহ্নভোজের সারবেন।

কিন্তু নাড্ডার এই কর্মসূচিকে কটাক্ষ করেছে তৃণমূল কংগ্রেস। তৃণমূলের পঞ্চায়েত মন্ত্রী তথা তৃণমূল নেতা সুব্রত মুখোপাধ্যায় বলেছেন, ” ওরা যে আসার আসুক। অভিষেকের এলাকা এবং আবার এলাকায় ঘুরে দেখে যাক। কতটা জনপ্রিয়তা রয়েছে তাও দেখে যাক। এখান থেকে যেই রিপোর্টটা যায় তা কতটা অসত্য তিনি এবার তা প্রমাণ পাবেন। “

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!