জল্পনার অবসান: বিজেপির হয়ে বক্তব্য রাখলেন শুভেন্দু অধিকারী

0 0
Read Time:2 Minute, 33 Second

নিউজ ডেস্ক: হাজারো জল্পনার পর আজকে আনুষ্ঠানিকভাবে বিজেপি তে যোগদান করলেন শুভেন্দু অধিকারী। মঞ্চে দিলীপ ঘোষের হাতে হাত রেখেই বিজেপির পতাকা ওড়ালেন তিনি। ভারত মাতার জয় ও জয় শ্রীরাম ধনীতে গলা মেলালেন বিজেপির সঙ্গে।

মেদিনীপুরের মাঠে মঞ্চে দাড়িয়ে উগড়ে দিলেন নিজের ক্ষোভ। জানালেন, যাদের জন্য তিনি এতদিন লড়াই করেছেন, গ্রামে গ্রামে ঘুরেছেন তারা একবারও খোঁজ নেননি তাঁর। এমনকি যখন তিনি করোনার মত ভয়াবহ রোগের সঙ্গে লড়াই করছিলেন তখনও, সেই অবস্থার খোঁজ নিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। একবার নয় দুবার তাঁর খোঁজ নিয়েছিল তার। আরও বলেন, যারা দলের প্রথম শ্রেণির নেতা, যাঁদের হাত ধরে দল গঠন হয়েছে, সেই দল এখন তাদেরই খোঁজ রাখে না। দুদিনের নেতাদের নিয়ে বেশী মাতামাতি করছে তৃণমূল। এমন পরিস্থিতিতে মুকুল রায় তাকে বলেছিলেন, বিজেপিতে যোগদান করতে। এখানে তিনি সম্মানের সঙ্গে থাকতে ও কাজ করতে পারবেন।

তৃণমূল নেত্রী এমনকি রাজ্যের মুখ্যমন্ত্রীকে উদ্দেশ্য করে বলেন, কে তার মা? কোন মায়ের সঙ্গে তিনি বিশ্বাস ঘাতকতা করেছেন? তার একমাত্র মা হল জন্মদাত্রী মা, গায়েত্রী অধিকারী। আর কেউ তার মা নয়। তাছাড়া ১০ বছর রাজত্ব করার পরেও যদি দুয়ারে সরকারের মত প্রকল্প চালু করতে হয় তৃণমূল সরকারকে, তাহলে কি করল এতদিন মানুষের জন্য ? বিধানসভা ভোটের আগে এই পদক্ষেপ কেন ? মানুষের প্রতি আস্থা নেই বুঝি…

এছাড়াও তিনি তৃণমূল কর্মীদের উদ্দেশ্য করে বললেন, দল থেকে তোলাবাজ ভাইপো কে হাটাও। এর মধ্যে দিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের প্রতি নিজের ক্ষোভ উগড়ে দিলেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!