পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধিতে কলকাতায় প্রতিবাদ

0 0
Read Time:2 Minute, 16 Second

নিউজ ডেস্ক: পেট্রোপণ্যের মূল্য সময়ের সঙ্গে সঙ্গে তাল মিলিয়ে বেড়েই চলেছে। আজ পেট্রোলের দাম বাড়ল লিটারপ্রতি ৩৭ পয়সা এবং ডিজেলের দামও লিটারপ্রতি ৩৭ পয়সা বাড়ল। দাম বৃদ্ধির ফলে আজ কলকাতায় পেট্রোলের দাম হল ৯১ টাকা ৭৮ পয়সা লিটার। ডিজেলের দাম হল ৮৪ টাকা ৫৬ পয়সা লিটার। আশঙ্কা করে যাচ্ছে পেট্রোপণ্যের দাম বৃদ্ধি হওয়ায় নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম বৃদ্ধি হবে।

পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির ফলে সবর রাজ্য সরকার। কলকাতার বিভিন্ন প্রান্তে শাসক দলের নেতৃত্বে বিক্ষোভ চালু হয়ে গেছে। আজ সকাল ১১টা নাগাদ চিনার পার্কে তৃণমূল সাংসদ কাকলি ঘোষ দস্তিদারের নেতৃত্বে প্রতিবাদ কর্মসূচি চালু হয়ে গেছে। দুপুর ৩টের সময় দক্ষিণ কলকাতার যাদবপুর থানা থেকে ভবানীপুরে যদুবাবুর বাজার পর্যন্ত মিছিল হবে।
সোমবার রাজ্যে নরেন্দ্র মোদি আসায় ওই দিন তৃণমূল ছাত্র পরিষদেয় নেতৃত্বে কলকাতা ও জেলার পেট্রোল পাম্পগুলির সামনে বিক্ষোভ দেখানো হবে। ওদিকে, এলপিজি-র মূল্যবৃদ্ধির প্রতিবাদে সোমবার রান্নার গ্যাসের দোকানের সামনে বিক্ষোভ দেখাবেন তৃণমূলের কর্মীরা।

ওদিকে, মধ্যপ্রদেশ ও রাজস্থানে কিছু জায়গায় পেট্রোলের দাম ১০০ টাকা প্রতি লিটার ছাড়িয়েছে। সুতরাং একথা বলাই যায় যদি এভাবেই কলকাতা ও জেলাগুলিতে পেট্রোল-ডিজেলের দাম বেড়ে চলে, তাহলে ১০০ টাকা প্রতি লিটার হতে আর বেশী দেরী নেই।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!