লকডাউন নির্দেশিকা জারি হতেই, বাজার ঘাটে স্যানিটাইজার করতে নামলেন বিধায়ক

0 0
Read Time:2 Minute, 29 Second

নিউজ ডেস্ক: বসিরহাট মহাকুমার বসিরহাট দক্ষিণ কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের বিধায়ক চিকিৎসক সপ্তসী ব্যানার্জি, রাজ্য তৃণমূল যুব কংগ্রেসের সাধারণ সম্পাদক সুরজিৎ মিত্র, রাজ্য তৃণমূল ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক সমীক রায় অধিকারী বিশিষ্ট তৃণমূল নেতা অরিন্দম গোলদার বিশিষ্ট ব্যবসায়ী শম্ভু সাহার উদ্যোগে, শনিবার দুপুর বেলা বসিরহাট টাউন হলে বহু প্রাচীন নতুন সবজি ও মাছের বাজারে বিধায়ক নিজের হাতে স্যানিটাইজার করলেন গোটা বাজার এলাকায়, দমকল আধিকারিক দের সহযোগিতায়।

আগামীকাল রবিবার থেকে রাজ্য সরকার দুই সপ্তাহ লকডাউন জারি করেছে। অত্যাবশ্যকীয় পণ্য ছাড়া সবটাই একটি নির্দিষ্ট সময়ের মধ্যে খোলা এবং বন্ধ করার নির্দেশিকা জারি করা হয়েছে। নির্দেশিকা জারি হতেই টাকি ও ইটিন্ডা রোড, রাস্তার ধারে ছোট ছোট দোকান সহ নতুন বাজার সহ বিভিন্ন জায়গায় স্যানিটাইজেশন শুরু করলেন।

এইসব বাজার গুলিতে বিভিন্ন ধরনের ক্রেতা ও বিক্রেতা আসবেন তারা যাতে নিরাপত্তায় থাকতে পারেন অর্থাৎ করোনা জীবাণুমুক্ত থাকে তার জন্য সবরকম ব্যবস্থা নিলেন বিধায়ক। তার পাশাপাশি সামাজিক দূরত্ব ও মুখে মাক্স,হাতে স্যানিটাইজার ব্যবহার করার জন্য সচেতনতা বার্তা দিলেন।

বিধায়ক বললেন, আমি একজন চিকিৎসক এই মহামারী করোনা সংকটকালে চাই সবাই সুস্থ থাকুক, সবাই করোণা বিধি সরকারের নির্দেশ মেনে চলুক, আমরাও সুস্থ থাকব অন্য কেউ সুস্থ রাখবো, যেকোনো মৃত্যু দুঃখজনক তার মোকাবেলা আমাদের করতেই হবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!