পুরভোটের প্রস্তুতি নেই – ত্রিপুরার জয় নিয়ে কর্মীদের চাঙ্গা করতে চাইছে বিজেপি

0 0
Read Time:2 Minute, 41 Second

নিউজ ডেস্ক: কলকাতার পুরনির্বাচনের প্রস্তুতি প্রায় কিছুই নেই। তৃণমূল, বাম এমনকী কংগ্রেসও যেখানে প্রথম দফার প্রার্থীতালিকা ঘোষণা করে প্রস্তুতি শুরু করে ফেলেছে, সেখানে বিজেপি এখনও নিজেদের কোন্দল মেটাতে ব্যস্ত। গেরুয়া শিবির এখনও প্রার্থী তালিকা ঘোষণা করে উঠতে পারেনি। যা নিয়ে কর্মীদের মধ্যে অসন্তোষ রয়েছে। এই পরিস্থিতিতে ত্রিপুরার পুরভোটের ফলাফল থেকেই অক্সিজেন নিতে চাইছেন বঙ্গ বিজেপির নেতারা।

দলের রাজ্য নেতারা আশায় বুক বাঁধছেন, পড়শি রাজ্যের এই ফলাফল এরাজ্যের মিইয়ে পড়া কর্মীদের কিছুটা হলেও চাঙ্গা করবে। তবে তাতে কি সত্যিই কাজ হবে কিছু? তাই নিয়েও প্রশ্ন থেকে যাচ্ছে।

ত্রিপুরায় দলের জয় নিয়ে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের বক্তব্য, এই ফলাফলই প্রমাণ করছে মানুষ বিজেপির পাশে আছে। তিনি বলছেন, “ত্রিপুরাবাসীকে অভিনন্দন। এখান থেকে গুন্ডা নিয়ে গিয়ে গন্ডগোল করে কিছু হয় না। ত্রিপুরার মানুষ এটা প্রমাণ করে দিয়েছে। ত্রিপুরায় কখনওই আমাদের অন্যতম বিরোধী ছিল না তৃণমূল। মানুষ বিজেপির পাশে আছে।”

কলকাতা পুরসভায় ভোটের দামামা বেজে গিয়েছে। আগামী বুধবার মনোনয়নপত্র জমা দেওয়ার শেষদিন। যা খবর তাতে সোমবারের আগে প্রার্থী তালিকা ঘোষণা হচ্ছে না। স্বাভাবিকভাবেই বিজেপি কর্মীদের অনেকেই পরিশ্রান্ত। এই পরিস্থিতিতে ত্রিপুরায় দলের জয় নিয়ে দলের রাজ্য নেতারা রীতিমতো উচ্ছ্বাস প্রকাশ করছেন। বোঝানোর চেষ্টা করছেন, পড়শি রাজ্যের পুরভোটের ফলের প্রভাব এরাজ্যেও পড়বে। সম্ভবত সেকারণেই রাজ্যের ভোটের তথৈবচ প্রস্তুতির মধ্যেও দলের রাজ্য দপ্তরের সামনে উচ্ছ্বাস করতে দেখা গেল বিজেপি কর্মীদের।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!