পাটুলির একটি এটিএমএ আটক এক সন্দেহভাজন ব্যক্তি

0 0
Read Time:2 Minute, 30 Second

নিউজ ডেস্ক:পাটুলির একটি এটিএমে আটক এক সন্দেহভাজন ব্যাক্তি।।শনিবার রাতে পাটুলির একটি এটিএমে এক ব্যক্তির সন্দেহজনক আচরণ দেখে তাকে আটক করল পুলিস। ওই ব্যক্তি সন্দেহজনকভাবে এটিএম থেকে টাকা তোলার চেষ্টা করছিল। খবর পেয়ে নড়েচড়ে বসে পুলিস। আটক করা হয় ওই ব্যাক্তিকে।রাত ১০ টা ৫৫ মিনিট নাগাদ মুম্বই সিসিটিভি কন্ট্রোল রুম থেকে একটি ফোন কল আসে।তাতে বলা হয়, ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার পাটুলি শাখার এটিএম-এ সন্দেহজনক কার্যকলাপ চলছে

।তৎক্ষণাৎ এসআই ঘটনাস্থলে ছুটে যান। সেখানে গিয়ে দেখেন, প্রায় ২৫ বছর বয়সী একজন অজ্ঞাত ব্যক্তি এটিএম কার্ড ছাড়া অন্য একটি কার্ড ব্যবহার করে এটিএম থেকে টাকা তোলার চেষ্টা করছে। সঙ্গে সঙ্গে ওই ব্যক্তিকে আটক করে। তার পরিচয় জানার চেষ্টা চালানো হয়। জানা যায়, ওই ব্যক্তির নাম রোতু সর্দার, বয়স ২৫ বছর। তার বাবা গোবিন্দ সর্দার। জয়নগরের ধোসা গ্রামের মণ্ডলপাড়ার বাসিন্দা ।তার কাছ থেকে আরও জানা যায়, সে পেশায় একজন শ্রমিক এবং একজন ঠিকাদারের অধীনে কাজ করে। সে নেশায় আসক্ত। গত এক বছর ধরে পাঞ্জাবে থাকত। কিন্তু গত ২-৩ মাস আগে ফেরত আসে নিজের বাসস্থানে।

কার্ডটি তার ঠিকাদারের। তাকে দিয়েছিল কোনও এক সময়। তার পাওনা টাকা পরিশোধ করার জন্য। সম্প্রতি সে আত্মীয়দের সঙ্গে নরেন্দ্রপুর থানা এলাকায় থাকত।তবে স্থানীয় থানার কাছ থেকে তার অপরাধের কিছু ইতিহাস আছে কি না, তা খুঁজে বের করার জন্য তদন্ত করা হচ্ছে। ব্যাঙ্ক ও এটিএম কর্তৃপক্ষের কাছ থেকে এখনও পর্যন্ত কোনও নির্দিষ্ট অভিযোগ পাওয়া যায়নি। তদন্তে নেমেছে স্থানীয় থানার পুলিস।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!