রাজ্যে গত চব্বিশ ঘন্টায় ফের বাড়ল দৈনিক কোভিড সংক্রমণ

0 0
Read Time:3 Minute, 3 Second

নিউজ ডেস্ক স্বাস্থ্য দফতরের বুলেটিনের রিপোর্ট অনুযায়ী, রাজ্যে একদিনে আক্রান্ত হয়েছেন ৪৬৭ জন এবং বাঁকুড়াতে বেড়েছে প্রায় ৫ গুণ সংক্রমণ বেড়েছে। রাজ্যে গত চব্বিশ ঘন্টায় ফের বাড়ল দৈনিক কোভিড সংক্রমণ। স্বাস্থ্য দফতরের বুলেটিনের রিপোর্ট অনুযায়ী, রাজ্যে একদিনে আক্রান্ত হয়েছেন ৪৬৭ জন।

যেখানে গত ৪৮ ঘন্টা আগে রাজ্যে একদিনে আক্রান্ত হয়েছিল ৪৩৯ জন। সংখ্যাটা খুব কম হলেও ফের বড়েছে। একদিনে আক্রান্তের সংখ্যা কলকাতাতেও বেড়েছে। তবে শীর্ষে উত্তর ২৪ পরগণা দ্বিতীয় স্থানে কলকাতা । বাঁকুড়াতে বেড়েছে প্রায় ৫ গুণ এবং পাশাপাশি উত্তরবঙ্গের দার্জিলিং এবং জলপাইগুড়িতেও সংক্রমণ বেড়েছে।

বৃহস্পতিবারের স্বাস্থ্য দফতরের বুলেটিনের রিপোর্ট অনুযায়ী, রাজ্যে দৈনিক কোভিড সংক্রমণ আগের থেকে বেড়েছে।রাজ্যে একদিনে আক্রান্ত হয়েছেন ৪৩৯ জন । যার মধ্য়ে শুধু কলকাতাতেই একদিনে আক্রান্ত হয়েছেন ৬৩ জন। কলকাতার পাশাপাশি একই হারে দৈনিক সংক্রমণ বেড়েছে হাওড়া, হুগলিতেও।বাঁকুড়াতে বেড়েছে প্রায় ৫ গুণ এবং পাশাপাশি উত্তরবঙ্গের দার্জিলিং এবং জলপাইগুড়িতেও সংক্রমণ বেড়েছে।

যদিও দৈনিক সংক্রমণের ভিত্তিতে সবার উপরেই রয়েছে উত্তর ২৪ পরগণা। উত্তর ২৪ পরগণায় গত চব্বিশ ঘন্টায় আক্রান্ত হয়েছে ৭৫জন। রাজ্যের স্বাস্থ্য দফতরের বুলেটিনের রিপোর্ট অনুযায়ী, হাওড়াতে এই মুহূর্তে আক্রান্ত বেড়ে ১৭ জন, হুগলিতে বেড়ে ২৩ জন,এবং দক্ষিণ ২৪ পরগণাতে একদিনে আক্রান্তের সংখ্যা ১৬ জন। বাঁকুড়ায় সংক্রমণ পাঁচগুন বেড়ে ২৯ জন। তবে উত্তরবঙ্গে দার্জিলিং এবং জলপাইগুড়িতেও সংক্রমণ বেড়েছে। জলপাইগুড়িতে ২৬ জন এবং দার্জিলিংয়ে ২৭ জন গত চব্বিশ ঘন্টায় আক্রান্ত হয়েছেন। স্বাস্থ্য দফতরের বুলেটিনের রিপোর্ট অনুযায়ী, কোভিডে মৃত্যু সংখ্যা গত চব্বিশ ঘন্টায় এবার ১০ জেলায় দাঁড়িয়েছে। কোভিডে এবার মৃত্যু ১৫ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে সর্বোচ্চ মৃত্যু হয়েছে নদিয়া।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!