যুদ্ধবিধ্বস্ত ইউক্রেন থেকে নিজের বাড়িতে পৌঁছল মেদিনীপুর জেলার অনন্যা পাইক

0 0
Read Time:2 Minute, 6 Second

নিউজ ডেস্ক যুদ্ধবিধ্বস্ত ইউক্রেন থেকে নিজের দেশের মাটিতে সেইসঙ্গে নিজের বাড়িতে পৌঁছলেন পশ্চিম মেদিনীপুর জেলার দাঁতন দুই নম্বর ব্লকের গড় হরিপুরের অনন্যা পাইক। তিনি ইউক্রেনের কিভ মেডিক্যাল ইউনিভার্সিটির দ্বিতীয় বর্ষের ছাত্রী।শুক্রবার গভীর রাতে কলকাতা বিমানবন্দর থেকে নিজের বাড়ি গড় হরিপুরে পৌঁছায় সে।রাতে মেয়েকে আনতে তার বাবা অশোক পাইক বিমানবন্দরে।

নির্দিষ্ট সময়ে অপেক্ষা করেছিলেন।বাড়ি ফিরে অনন্যা জানায় তাঁর অভিজ্ঞতার কথা ।অনন্যার কথায় গত ২৮শে ফেব্রুয়ারি ইউক্রেনের রাজধানী কিয়েভ থেকে হাঙ্গেরিতে আসে ,সেখান থেকে বুদাপেস্টে।তারপর স্বদেশভূমি দিল্লিতে।দীর্ঘ এই যাত্রাপথে কখনো বাস কখনো ট্রেন এমনকি পায়ে হেঁটেও তাঁকে যুদ্ধবিধ্বস্ত দেশ পেরোতে হয়েছে।

অবশেষে শুক্রবার গভীর রাতে সে বাড়িতে এসে পৌঁছায়।আর শনিবার দিন রাত্রি নাগাদ বেলদা এসডিপিও শামীম বিশ্বাস,বেলদা থানার ভারপ্রাপ্ত আধিকারিক গৌতম মাইতি,ও জোড়াগেড়িয়া পুলিশ ফাঁড়ির আধিকারিক ভাস্কর দেবনাথ সহ অন্যান্যরা অনন্যার বাড়িতে গিয়ে তার হাতে ফুলের স্তবক ও মিষ্টি তুলে দেন।সেই সঙ্গে অনন্যা ও তার পরিবার এর সঙ্গে বর্তমান পরিস্থিতি নিয়ে কথা বলেন তাঁরা।বর্তমান কোনো অসুবিধা হলে সহযোগিতার আশ্বাসও দেন আধিকারিকরা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!