বিজেপি সাংসদ খগেন মুর্মু তৃণমূলে যোগদান দিতে চলেছেন?

0 0
Read Time:4 Minute, 34 Second

নিউজ ডেস্ক তৃণমূলে যোগ দিচ্ছেন কি উত্তর মালদহের বিজেপি সাংসদ প্রশ্ন ঘিরে জল্পনা তুঙ্গে জেলায়।
মুখ্যমন্ত্রীর সেই অনুরোধ রক্ষাও করেন খগেন মুর্মু। স্বভাবতই তারপর থেকেই জেলা জুড়ে শুরু হয়েছে গুঞ্জন। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় ‘উত্তর মালদার বিজেপি সাংসদ খগেন মুর্মু তৃণমূলে যোগদান দিতে চলেছেন’ পোস্ট দেখা গেছে। একাংশের দাবি উত্তর মালদা বিজেপি সাংসদ তৃণমূলে যোগ দেওয়ার জন্য যোগাযোগ করছেন। যদিও সাংসদ এই সমস্ত কথা উড়িয়ে দিয়েছেন।

দলবদল যেন একটা ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। কলকাতার ফুটবল ময়দানে দল বদলের মত বাংলার রাজনীতিতে বর্তমানে দলবদল হচ্ছে। বিধানসভা ভোট পরবর্তী সময়ে বিজেপি থেকে একাধিক নেতা, বিধায়ক গেছেন শাসকদলে। তবে গেরুয়া শিবিরের কোন সাংসদ এখনও তৃণমূলে যান নি। যদিও বিভিন্ন সময় জল্পনা অনেককে নিয়ে চলছে । তবে কি সাংসদদের মধ্যে প্রথম খগেন মুর্মু যোগ দিচ্ছেন শাসকদলে, কিন্তু যাকে নিয়ে এত জল্পনা তিনি সমস্ত জল্পনাকে মিথ্যে বলে উড়িয়ে দিয়েছেন।

সাংসদ খগেন মুর্মুর দাবি, রাজ্যের তৃণমূল ক্ষমতায় আসার সময় ২০১১ সাল থেকেই আমাকে নিয়ে এই ধরনের কথা চলছে।তৃণমূল বিরোধীশূন্য করতে চায় রাজ্যকে। সাংসদ খগেন মুর্ম বিজেপিতে ছিলেন, আছেন এবং থাকবেন, বিজেপিকে বিভ্রান্ত করার জন্য তৃণমূলের এগুলো অপপ্রচার। অন্যদিকে তৃণমূল নেতা সঞ্জীব গুপ্তার দাবি উত্তর মালদার বিজেপি সাংসদ খগেন মুর্মু তৃণমূলে যোগ দেওয়ার জন্য যোগাযোগ করছেন। কারণ উনি বুঝতে পারছেন বিজেপির পায়ের তলার মাটি নেই।পৌরসভা নির্বাচনে বিজেপির আসন নির্দলের থেকেও নিচে নেমে গেছে। তাই বিজেপির বহু নেতা আমাদের সঙ্গে যোগাযোগ করছে। এমনকি তিনি দাবি করছেন হরিশ্চন্দ্রপুর এলাকাতে বিজেপি বলে কিছু থাকবে না। যা নিয়ে শুরু হয়েছে চাপানউতোর।

তৃণমূল নেতা সঞ্জীব গুপ্তা বলেন, উত্তর মালদার বিজেপি সাংসদ খগেন মুর্মু তৃণমূলে যোগ দেওয়ার জন্য যোগাযোগ করেছেন। কারণ উনি বুঝতে পারছেন বিজেপির পায়ের তলার মাটি নেই। পৌরসভা নির্বাচনে বিজেপির আসন নির্দলের থেকেও নিচে । তাই বিজেপির বহু নেতা আমাদের সঙ্গে যোগাযোগ করছে। আগামীদিনে বিজেপি বলে কিছু থাকবে না এই রাজ্যে।উত্তর মালদা সাংসদ খগেন মুর্মু পাল্টা সব জল্পনা উড়িয়ে দিয়ে বলেন বলেন, ‘রাজ্যের তৃণমূল ক্ষমতায় আসার সময় ২০১১ সাল থেকেই আমাকে নিয়ে এই ধরনের কথা হচ্ছে। সমস্ত টাই ওদের অপপ্রচার। ওরাও জানে আমি কোনদিন যাব না। দলকে বিভ্রান্ত করার জন্য এসব করছে। আর সত্যি তৃণমূল তো বিরোধী-শূন্য করতে চায়। কারণ ওরা গণতন্ত্র মানে না। তবে আমি বিজেপিতে ছিলাম আছি এবং থাকব।’

খগেন মুর্মুর রাজনৈতিক জীবনের শুরু থেকে দীর্ঘদিন বামপন্থী ছিলেন দীর্ঘদিন পরবর্তীতে ২০১৯ সালের লোকসভা ভোটের আগে বিজেপিতে যোগদান করেন।বিজেপির টিকিটে উত্তর মালদাহ লোকসভা কেন্দ্রে জয়লাভ করেন। ফের খগেন মুর্মু কে নিয়ে দলবদলের জল্পনা শুরু হয়েছে যদিও তিনি এই জল্পনাকে পাত্তা দিচ্ছেন না।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!