এবার নজর দার্জিলিং পঞ্চায়েত ভোট, উত্তরবঙ্গ সফরে মুখ্যমন্ত্রী

0 0
Read Time:2 Minute, 14 Second

নিউজ ডেস্ক সম্প্রতি পুরভোট মিটলো। এবার আসছে পঞ্চায়েত ভোট। তাই ফের উত্তরবঙ্গ সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আগামী ২৭শে মার্চ ৫ দিনের জন্য উত্তরবঙ্গে যাত্রা করবেন তিনি।
উত্তরবঙ্গ সফরে গিয়ে দার্জিলিংয়েও যাবেন মুখ্যমন্ত্রী। সেখানে এবার পঞ্চায়েত নির্বাচন করাতে চান তিনি। সফরে আলোচনা হতে পারে বলে জানা গেছে।

প্রসঙ্গতউল্লেখ্য, দার্জিলিংয়ের পুরসভা নির্বাচনে এবার জয়ী হয়েছে হামরো পার্টি। তাদের স্বাগত জানানো ও পুরবোর্ডে গঠন, পাশাপাশি মুখ্যমন্ত্রী চান জিটিএ-র নির্বাচন করাতে। কারণ মুখ্যমন্ত্রী নিজেই বলেছিলেন যত তাড়াতাড়ি সম্ভব তিনি জিটিএর নির্বাচন করাতে চান। এর পাশাপাশি তিনি দার্জিলিংয়ে পঞ্চায়েত নির্বাচনও করাতে চান বলে জানিয়েছিলেন। কারণ পঞ্চায়েতের বহু প্রকল্প রয়েছে। পঞ্চায়েত ভোট না হওয়ার কারণ সেখানকার মানুষ সেইসব সুযোগ পাচ্ছেন না। 

নবান্ন সূত্রের খবর, ২৭শে মার্চ কলকাতা থেকে রওনা দেবেন মমতা। সেই দিনেই সম্ভবত দার্জিলিং যেতে পারেন। দার্জিলিংয়ের কাজ মিটিয়ে তিনি ফিরবেন উত্তরবঙ্গে। ৩১শে মার্চ মুখ্যমন্ত্রী থাকবেন উত্তরবঙ্গে। ১লা এপ্রিল তিনি কলকাতায় ফিরবেন। এই পাঁচ দিনের সফরের বেশিরভাগটাই জুড়ে থাকবে দার্জিলিংয়ের উন্নয়ণের বিষয়টি। উত্তরবঙ্গের জন্য রাজ্যে একাধিক প্রকল্প রয়েছে। সেইসব প্রকল্প কীভাবে সেখানে কার্যকর করা যায় তা নিয়ে কথা বলবেন তিনি।      

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!