বুধবার রাতে ৩ উইকেটে নাইটদের হারাল দু’প্লেসির আরসিবি

0 0
Read Time:2 Minute, 18 Second

নিউজ ডেস্ক গতকাল ডিওয়াই পাতিল স্টেডিয়ামে মুখোমুখি ফাফ দু’প্লেসির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ও শ্রেয়স আইয়ারের কলকাতা নাইট রাইডার্স। আইপিএল-১৫-র উদ্বোধনী ম্যাচে রবীন্দ্র জাডেজার চেন্নাই সুপার কিংসকে হারিয়ে এ বারের আইপিএল যাত্রা শুরু করেছে কেকেআর। নাইটরা না বললেও চেন্নাইকে হারিয়ে একপ্রকার বদলা নিয়েই এ বারের টুর্নামেন্ট শুরু করেছে বেগুনি শিবির। কারণ, গত বারের ফাইনালে চেন্নাইয়ের কাছেই অল্পের জন্য হারতে হয়েছিল নাইটদের। অন্যদিকে

আইপিএল-১৫-তে আরসিবি প্রথম ম্যাচেই দুশোর বেশি রান করেও হেরেছে মায়াঙ্কের পঞ্জাব কিংসের বিরুদ্ধে। টসে জিতেই শুরুতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছিলেন আরসিবি অধিনায়ক ফাফ দু’প্লেসি। প্রথমে ব্যাটিং করে নির্ধারিত ২০ ওভার খেলতে পারেনি নাইটরা। ১৮.৫ ওভারে থেমে যায় নাইটদের ইনিংস। ১২৯ রানের টার্গেট ছিল কোহলিদের সামনে। ৪ বল বাকি থাকেই ম্যাচ জিতে নিল আরসিবি। ১৯.২ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৩২ রান তোলে ব্যাঙ্গালোর।

 ৩ উইকেটে জয়ী আরসিবি
ডিওয়াই পাতিল স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল ফাফ দু’প্লেসির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ও শ্রেয়স আইয়ারের কলকাতা নাইট রাইডার্স। ১২৯ রানের টার্গেট ছিল আরসিবির সামনে। ৪ বল বাকি থাকতেই ম্যাচ জিতে নিল আরসিবি।
এছাড়াও শেষ ওভারে আরসিবির জয়ের জন্য প্রয়োজন ৭ রান। ক্রিজে হর্ষল-দীনেশ

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!