রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে আরও একবার উদ্বেগ প্রকাশ করলেন রাজ্যপাল

0 0
Read Time:2 Minute, 20 Second

নিউজ ডেস্ক একের পর এক ধর্ষণের ঘটায় ফুঁসছে গোটা রাজ্য। এই পরিস্থিতিতে রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে আরও একবার উদ্বেগপ্রকাশ করলেন রাজ্যপাল জগদীপ ধনকড। বুধবারই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠকে বসতে চান তিনি।

দায়িত্ব নেওয়ার পর বারবার রাজ্যের সঙ্গে সংঘাতে জড়িয়েছেন রাজ্যপাল জগদীপ ধনকড়। আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে বারবার প্রশ্ন তুলেছেন তিনি। সম্প্রতি রাজ্যে একের পর এক ধর্ষণের ঘটনা ঘটেছে। তাই স্বাভাবিকভাবেই রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে প্রশ্ন উঠছে। সে বিষয়ে মুখ্যমন্ত্রীর সঙ্গে আলোচনা করতে চান রাজ্যপাল জগদীপ ধনকড়।

রাজ্যের মুখ্যসচিব হরিকৃষ্ণ দ্বিবেদী এবং রাজ্য পুলিশের ডিজি মনোজ মালব্যকে। এদিকে, এদিন সকালে কলকাতা হাই কোর্টে বিচারপতি অভিজিত্‍ গঙ্গোপাধ্যায়ের এজলাস বয়কটের কথা জানিয়ে বিক্ষোভ দেখান আইনজীবীদের একাংশ। সে বিষয়েও আলোচনা হতে পারে।

মুখ্যমন্ত্রী রাজ্যপালের ডাকে সাড়া দিয়ে রাজভবনে যাবেন কিনা, সে বিষয়ে এখনও কিছুই জানান নি মুখ্যসচিব, রাজ্য পুলিশের ডিজির পাশাপাশি মুখ্যমন্ত্রীর সঙ্গে রাজ্যপালের আলোচনায় বসতে যাওয়ার ইচ্ছাপ্রকাশ যথেষ্ট তাত্‍পর্যপূর্ণ মনে করছেন রাজনীতিকরা। রাজ্যপালের এই চিঠির কড়া সমালোচনা করেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ ।রাজ্যপাল নিরপেক্ষতা নিয়ে প্রশ্ন তুলে তৃণমূল নেতা বলেন, ‘রাজ্যের বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে। যার পৃষ্ঠপোষক রাজ্যপাল। রাজ্যপাল নিরপেক্ষতা থেকে সরে গিয়েছেন।’

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!