সোশ্যাল মিডিয়া তে বিশেষ পোস্ট রণবীর আর আলিয়া কে নিয়ে

0 0
Read Time:2 Minute, 20 Second

নিউজ ডেস্ক ইনস্টাগ্রাম এ এবার বিশেষ পোস্ট করলো সামারা সাহানি তাও সেটা রণবীর আর আলিয়া কে নিয়েই। কি ছিল সেই পোস্টে?? আসুন দেখে নেওয়া যাক।

এবার অনেকের মনেই এই প্রশ্ন টা আসতে পারে যে, কে এই সামারা সাহানি !!??? তাদের জন্যই সামারা সাহানি হলো ঋদ্ধিমা কাপুর সাহানির মেয়ে, অর্থাত্‍ রণবীর কাপুরের ভাগ্নি। একমাত্র ভাগ্নি বলে কথা! তাই
মামার বিয়েতে পুরো দমে সামিল ছিল সামারা। মা আর দিদার সাথে গ্ল্যামারাস অবতারে হাজির ছিল মেহেন্দি, সংগীত, বিয়েতে।

নিজের ইনস্টাগ্রাম থেকে আলিয়া-রণবীরের বিয়ের দিনের একটা ছবি শেয়ার করে সে, আরো একটা ছবি দেয় মেহেন্দির অনুষ্ঠানের সাথে গোটা পরিবারের। ছবির উপরে ক্যাপশনে লেখা ‘আলিয়া মামি তোমাকে পরিবারে স্বাগত। আমি তোমাকে খুব ভালোবাসি।’ আর এই পোস্ট দেখে আলিয়া পর্যন্ত ও কমেন্ট করে লিখে সামারাকে জানালেন, ‘লাভ ইউ সামু’। নীতু কাপুর লিখলেন, ‘এটা খুব মিষ্টি’। ঋদ্ধিমা সঙ্গে কমেন্ট সেকশনে ছেড়ে গেলেন কতগুলি হার্ট ইমোজি।
ঋদ্ধিমা কাপুর একজন ফ্যাশন ডিজাইনার ওনার সাথে বিয়ে হয় ব্যবসায়ী ভরত সাহানির ২০০৬ সালে। এরপর ২০১১ সালে জন্ম হয় সামারার। এখন সে ১১ বছরের।

রণবীর আর আলিয়া র বিয়ে তে যে এই ছোট্ট কন্যা কেও দেখা গেছিলো। এই মাসেই রণবীর এর আলিয়া সাত পাকে বাঁধা পড়েন। কাপুর পরিবারের সবাই উচ্ছসিত এই নতুন সদস্যের আগমনে। সেটা সামারার ইনস্টাগ্রাম পোস্টে করা কাপুর পরিবারের সদস্যের কমেন্ট দেখেই বোঝা যাচ্ছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!