৩৪ বছর শাসনকালে সবাইকে নরকঙ্কালের মালা পড়িয়েছে বামফ্রন্ট, মমতা

0 0
Read Time:2 Minute, 16 Second

তৃতীয়বারের তৃণমূল সরকার গঠনের বর্ষপূর্তির অনুষ্ঠানে যোগদান করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায। নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে রাজ্য সরকারের পক্ষ থেকে আয়োজন করা হয়েছিলো বিশেষ অনুষ্ঠানের। সরকারি অনুষ্ঠানের মঞ্চ থেকে লক্ষীর ভান্ডার প্রকল্প সম্প্রসারণ তথা মহিলাদের চেক বিতরণ করলেন মুখ্যমন্ত্রী।

এরপরই তিনি কটাক্ষ করলেন প্রধান বিরোধীদল বিজেপিকে। বিজেপিকে কটাক্ষের পর তিনি আক্রমণ হানেন বামেদের । তিনি জানালেন, ৩৪ বছরের শাসনকালের সবাইকে নরকঙ্কালের মালা পড়িয়েছেএই বামফ্রন্ট।

একাধিক ঘটনায় শাসকদল তৃণমূলের বিরুদ্ধে বারবার আক্রমণ শানিয়েছে বামফ্রন্ট। আনিস খানের মৃত্যু থেকে শুরু করে বগতুইয়ের গণহত্যা, ঝালদা কান্ড, পানিহাটি কান্ড, বহরমপুর কাণ্ড থেকে শুরু করে একাধিক ঘটনায় রাজ্য সরকারকে কাঠগড়ায় তুলেছে বামফ্রন্ট।

এবার তার পাল্টা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানালেন, ‘একটা দু’টো বছর নয়। ৩৪টা বছর এখানে রাজত্ব করেছো। যারা এখন ঘণ্টা গলায় বেঁধে ঘুরে বেড়াচ্ছো। ভাবছো কবে আবার লাড্ডুটা খাব। নরকঙ্কালের মালা পড়িয়েছো, হলদি নদীতে লাশ ভাসিয়ে দিয়েছো। আজকে কোথায় তারা?’

মুখ্যমন্ত্রী আরও জানান, ‘এখন বামেরা বিজেপি হয়ে গিয়েছে। একটা ভালো কাজ দেখায় না। একটা ঘটনা ঘটেছে তা নিয়ে কচলাচ্ছে। যে দোষ করে, তারও যেমন শাস্তি হয়, যে চক্রান্ত করে তারও শাস্তি হওয়া উচিত। কেউ যদি ফেক ভিডিয়ো করে, মিথ্যে তথ্য দেয়, তাকেও আইন ছাড়বে না।’

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!