গুলশন কলোনীতে বহিরাগত দুষ্কৃতকারীদের তান্ডব

0 0
Read Time:2 Minute, 58 Second

নিউজ ডেস্ক আনন্দপুর থানা এলাকার গুলশন কলোনীতে বহিরাগত দুষ্কৃতকারীদের তান্ডব। ঘটনার প্রতিবাদে আনন্দপুর থানার সামনে বিক্ষোভ এলাকার বাসিন্দাদের। যাদের মধ্যে অধিকাংশ মহিলা। তাদের অভিযোগ এলাকা কে অশান্ত কর‍তে বাইকে করে শতাধিক দুষ্কৃতি বাইরে থেকে এসে এলাকায় তান্ডব চালায়। স্থানীয় বাসিন্দারাই ঘটনার প্রতিবাদ জানান।

তাদেরকে ধাওয়া করলে চারজনকে ধরে ফেলে তারা। তাদের কাছ থেকে উদ্ধার হয়েছে বোমা। যা বাজেয়াপ্ত করেছে পুলিশ। এদের পুলিশের হাতে তুলে দেন স্থানীয় বাসিন্দারা। উদ্ধার হয়েছে ধারালো অস্ত্রও। এলাকায় মোতায়েন রয়েছে বিশাল পুলিশ।
সিন্ডিকেট তোলাবাজি এবং এলাকা দখলকে কেন্দ্র করে উত্তাল হয়ে উঠল কসবা বিধানসভা এলাকার 108 নম্বর ওয়ার্ডের নোনাডাঙ্গা এলাকা গতকালের পর আজ রাত প্রায় আটটা নাগাদ সেখানে হামলা চালায় একদল দুষ্কৃতী এলাকাবাসীর অভিযোগ একদল দুষ্কৃতী অস্ত্রসহ সেখানে উপস্থিত হয় তারা এলাকার একাধিক বাড়ি ভাঙচুর করে ভাঙচুর চালানো হয় মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি দেওয়া তৃণমূল কংগ্রেসের পার্টি অফিসে হামলায় ক্ষতিগ্রস্ত হয়েছে একাধিক মোটরসাইকেল। দুষ্কৃতীদের পুরুষ মহিলা সহ প্রায় 6 জন গুরুতর আহত হয়েছেন তাদেরকে চিত্তরঞ্জন ন্যাশনাল মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে এই ঘটনার পর এলাকায় উপস্থিত হয় আনন্দপুর থানার বিশাল পুলিশবাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকায় চাপা উত্তেজনা রয়েছে এই ঘটনায় 5 থেকে 6 জনকে গ্রেফতার করেছে পুলিশ তাদের কাছ থেকে ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে উভয় পক্ষই স্থানীয় আনন্দপুর থানায় অভিযোগ দায়ের করেছে স্থানীয় বিধায়ক জাভেদ খান এবং 108 নম্বর ওয়ার্ডের পৌর পিতা সুশান্ত কুমার ঘোষ এর মধ্যে দীর্ঘদিনের বিবাদ আছে তারই জেরে এই ঘটনা বলে মনে করা হচ্ছে। অভিযোগ ধারাল অস্ত্র দিয়ে আক্রমণ চালায় দুষ্কৃতীরা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!