রাস্তা সংস্কারের দাবিতে পথ অবরোধ করে বিক্ষোভ দেখাল গ্রামবাসীরা।

0 0
Read Time:2 Minute, 26 Second

নিউজ ডেস্ক:: শনিবার গোপিবল্লবপুর ২ নং ব্লকের বেলিয়াবেড়া থানার অন্তর্গত রান্টুয়া চকে অবরোধ করল গ্রামের মানুষ। প্রায় এক ঘণ্টা এই ৯ নং রাজ্য সড়ক অবরোধ করে মানুষ । খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় বেলিয়াবেড়া থানার পুলিশ । পরে বেলিয়াবেড়া থানার ওসি সুদীপ পালোধী রাস্তা সংস্কারের বিষয়ে সংশ্লিষ্ট দফতরকে জানানোর প্রতিশ্রুতি দিলে বিক্ষোভকারীরা অবরোধ তুলে নেয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এ দিন রাস্তায় বাঁশ বেঁধে, পোস্টার হাতে বিক্ষোভ শুরু করেন স্থানীয় বাসিন্দারা। স্থানীয় সূত্রে আরো জানা গেছে,রান্টুয়া থেকে বাজনাগুড়ি পর্যন্ত রাস্তার বেহাল দশা দীর দিন ধরে। প্রশাসনকে বারবার জানিও মিলেনি কোনো সুহারা। প্রতিনিয়ত সমস্যায় ভুগছেন এলাকার সাধারণ মানুষ থেকে শুরু করে নিত্তযাত্রী ছোট বড়ো গাড়ির চালকরা।বেশ কয়েকটি গ্ৰামের বাসিন্দাদের একমাত্র ভরসা এই রাস্তা। গ্ৰামের মানুষকে শহরে আসতে ওই রাস্তার উপর নির্ভর করতে হয় বর্ষার সময় চরম ভোগান্তীতে পড়ের তারা।

বার বার বিভিন্ন জায়গায় জানিয়ে কোন সদ উত্তর না মেলায়। বাধ্য হয়ে শনিবার সকালে রান্টুয়ার ৯ নং রাজ্য সড়কের উপর পথ অবরোধে শামিল হন গ্রামের ম‍ানুষ।পথ অবরোধে আটকে পড়ে বহু যানবাহ নিত্ত যাত্রী মানুষ জন।চরম সমস্যার মধ্যে পড়তে হয় সাধারণত মানুষকে।ঘটনা স্থলে পুলিশ গিয়ে প্রশুতিতে পুনরায় অবরোধ তুলে নেন মানুষ ।আগামি দিনে শমস্যার সমাধান না হলে বিহত আন্দলোনে যাবার কথাও জানান গ্রাম বাসিরা॥

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!