কলকাতা আসলেন এবং পুজো দিলেন কালীঘাটে , তাপসী

0 0
Read Time:2 Minute, 40 Second

নিউজ ডেস্ক::১৯ আগস্ট বহুল প্রতীক্ষিত ছবি ‘দোবারা’-এর মুক্তি। প্রেক্ষাগৃহে মুক্তির আগে পরিচালক অনুরাগ কাশ্যপ এবং তাঁর প্রধান অভিনেত্রী তাপসী পান্নু এবং পাভেল গুলাটি তাঁর চলচ্চিত্র ‘দোবারা’ প্রচারের জন্য কলকাতায় একটি দ্রুত সফর করেছিলেন।

টলিউড সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায় আয়োজিত ছবির একটি বিশেষ স্ক্রিনিংও ছিল। স্ক্রিনিংয়ে জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তও উপস্থিত ছিলেন। তিনি আসন্ন ছবি ‘বানসুরি’-তে অনুরাগের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন। ঋতুপর্ণা এবং প্রসেনজিৎ উভয়ই স্ক্রীনিংয়ের পরে তাপসী এবং অনুরাগের সঙ্গে একটি গ্রুপ ছবি তুলেছেন।

সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলার সময়, তাপসি বলেন যে তিনি কলকাতার সবচেয়ে বেশি পছন্দ করেন যেটা তা হল এখানকার সিনেপ্রেমীরা অনেক গভীরতা ও আবেগ নিয়ে সিনেমা বিশ্লেষণ করেন। তাপসীর জন্য, কলকাতায় আসা সবসময়ই আনন্দের কারণ তিনি এখানে যে ধরনের অভ্যর্থনা পান তা থেকে তাঁর মনে হয় যেন বাংলায় তাঁর কোনও না কোনও শিকড় রয়েছে। অভিনেত্রী কলকাতায় তাঁদের ছবি ‘দোবারা’-এর জন্য এত প্রশংসা পেয়ে অভিভূত।

প্রসঙ্গত, ছবি বয়কট প্রসঙ্গে অভিনেত্রী বলেন যে এই নতুন ট্রেন্ড তাঁর কাছে নিছকই কৌতুকের পর্যায়ে এসে দাঁড়িয়েছে। তিনি বলেন, “যেভাবে রোজ বাড়িতে খবরের কাগজ আসে বাড়িতে, ঠিক সেইকরমই নিত্যনৈমিত্তিক বিষয় হয়ে দাঁড়িয়েছে এই বয়কট। রোজ টুইটারে আসে, একেবারে জলভাত হয়ে গেছে। যখনই একটা জিনিস জলভাত হয়ে যায়, তখনই গুরুত্ব কমে। এই মুহূর্তে আমারই একটি ছবি ‘মেরি কম’ ছবির সংলাপ মনে পড়ছে। কাউকে এতটাও ভয় দেখানো উচিত নয়, যে ভয়ই শেষ হয়ে যায়। এ ক্ষেত্রে তেমনটাই ঘটেছে। প্রতি দিন সকালে প্রতিটি ছবি ঘিরে ‘বয়কট’ প্রসঙ্গ এখন এগুলি আর প্রভাবিতই করে না।’’

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!