সোশ্যাল মিডিয়ায় তৃণমূল নেতার নামে কুৎসা ছড়ানোর অভিযোগ

0 0
Read Time:5 Minute, 14 Second

নিউজ ডেস্ক::সোশ্যাল মিডিয়ায় তৃণমূল নেতার নামে কুৎসা ছড়ানোর অভিযোগ বিরোধীদের বিরুদ্ধে। প্রতিবাদে থানা ঘেরাও করে বিক্ষোভ হাজার হাজার তৃণমূল কর্মী সমর্থকদের। গোটা ঘটনায় টানটান উত্তেজনা এলাকায়। মোতায়েন করা হয়েছিল বিশাল পুলিশ বাহিনী। হাইকোর্টের দ্বারস্থ তৃণমূল নেতা বুলবুল। সাফাই বিরোধীদের। মালদা জেলা তৃণমূলের সাধারণ সম্পাদক বুলবুল খানের নামে কুৎসা ছাড়ানোর অভিযোগ সোশ্যাল মিডিয়াতে। অভিযোগ কংগ্রেস সিপিএম বিজেপি এক যোগে চক্রান্ত করে এই কাজ করাচ্ছে। যাতে পঞ্চায়েত ভোটের প্রাক্কালে দাপুটে এই তৃণমূল নেতার প্রতিচ্ছবি কালিমালিপ্ত করা যায়। হরিশ্চন্দ্রপুর ২ নম্বর ব্লকের অন্তর্গত শাসকদল পরিচালিত সুলতাননগর গ্রাম পঞ্চায়েতে ১০০ দিনের দুর্নীতির অভিযোগ উঠে।

সেই অভিযোগ প্রত্যাহারের জন্য হুমকি দেয় বুলবুল খান। সোশ্যাল মিডিয়াতে এই ধরনেরই পোস্ট করে বিরোধীদের একাংশ। আর সেই পোস্ট সামনে আসতেই ক্ষুব্ধ শাসকদলের কর্মী সমর্থকরা। হরিশ্চন্দ্রপুর থানার অন্তর্গত বিভিন্ন গ্রামের প্রায় কয়েক হাজার কর্মী সমর্থকরা এর প্রতিবাদে হরিশ্চন্দ্রপুর থানা ঘেরাও করে বিক্ষোভ প্রদর্শন করে। যারা এই ধরনের কুৎসা ছড়াচ্ছে তাদের বিরুদ্ধে শাস্তির দাবি জানায় তৃণমূল কর্মী সমর্থকরা। বিক্ষোভকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায় এলাকায়। অপ্রীতিকর ঘটনা এড়াতে মোতায়েন ছিল বিশাল পুলিশ বাহিনী। বিক্ষোভ কর্মসূচিতে উপস্থিত ছিলেন তৃণমূল নেতা স্বপন আলী, মহিলা তৃণমূল নেত্রী শামীমা রহমান সহ অন্যান্যরা। তাদের দাবি সামনে পঞ্চায়েত ভোট তাই বিরোধীরা এই ধরনের মিথ্যা চক্রান্ত করছে। মালদহ জেলা তৃণমূলের সাধারণ সম্পাদক বুলবুল খান জানিয়েছেন তিনি হাইকোর্টের দ্বারস্থ হবেন এই মর্মে। যদিও সুলতান নগর গ্রাম পঞ্চায়েতের সিপিআইএম সদস্য তথা বিরোধী দলনেতা কালু খান কার্যত তৃণমূলের অভিযোগ মেনে নিয়েছেন।

প্রসঙ্গত,হরিশ্চন্দ্রপুরের দাপুটে এই তৃণমূল নেতা এলাকায় জন-নেতা হিসেবেই পরিচিত। কারণ করোনা মহামারী থেকে শুরু করে বন্যা সর্বক্ষেত্রে দেখা গেছে বুলবুলকে সাধারণ মানুষের পাশে দাঁড়াতে। তাই স্বাভাবিক ভাবে বলবুলের বিরুদ্ধে এই ধরনের অভিযোগ শুধু তৃণমূল নয় সাধারণ অনেক মানুষ মেনে নিতে পারছে না।

তৃণমূল নেতা স্বপন আলী বলেন, বিরোধীরা একজোট হয়ে বুলবুল খানের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। এর বিরুদ্ধে ব্যবস্থা যাতে নেয় সে জন্য আমরা থানায় এসেছিলাম। উনি একজন শিক্ষক। সব সময় মানুষের পাশে থাকেন।

মহিলা তৃণমূল নেত্রী শামীমা রহমান বলেন, তৃণমূল উন্নয়নমূলক রাজনীতি করে। রাজনৈতিক ভাবে পেরে না উঠে বিরোধীরা এই ধরনের ষড়যন্ত্র করছে। তাতেও তারা কিছু লাভ করতে পারবে না।

মালদা জেলা তৃণমূলের সাধারণ সম্পাদক বুলবুল খান বলেন, যারা আমার বিরুদ্ধে অভিযোগ করেছে তাদেরকে আমি চিনিনা। পঞ্চায়েত ভোটের আগে আমার মনোবল ভাঙার চেষ্টা করছে। আমি অত সহজে ভাঙবো না।আমি তৃণমূলের সৈনিক। আমি মমতা ব্যানার্জির সৈনিক। হাইকোর্টের দ্বারস্থ হচ্ছি এর শেষ দেখে ছাড়বো।

সুলতান নগর গ্রাম পঞ্চায়েতের সিপিআইএম সদস্য তথা বিরোধী দলনেতা কালু খান বলেন, আমাদের জোটের পক্ষ থেকে কেউ এই ধরনের অভিযোগ করেনি। যারা করেছে তারা চক্রান্ত করেছে। কোন রকম দুর্নীতি হয়নি। বুলবুল দা কোন হুমকি দেয়নি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!