আপার প্রাইমারি চাকরি প্রার্থীদের জোর করে পুলিশ সরিয়ে দিলো শিয়ালদা স্টেশন থেকে

0 0
Read Time:2 Minute, 25 Second

নিউজ ডেস্ক::এখন বাংলার মূল সুরকে কবি সুকান্তের ভাষায় বলা যায় - "বিদ্রোহ চারিদিকে বিদ্রোহ আজ।"
 আজ আপার প্রাইমারি চাকরি প্রার্থীদের একটি প্রতিবাদ মিছিল ছিল শিয়ালদা থেকে ভবানীপুর পর্যন্ত।কিন্তু পুলিশ তাদের জোর করে সরিয়ে দেয়।
 শনিবার দুপুরে শিয়ালদহ মেট্রো স্টেশনের কাছে আপার প্রাইমারি চাকরিপ্রার্থীরা অবস্থান করছিলেন। নিয়োগে বেনিয়মের প্রতিবাদ এবং চাকরির দাবিতে অবস্থান করছিলেন আন্দোলনরত আপার প্রাইমারি চাকরিপ্রার্থীরা। সেখানেই পুলিশের সঙ্গে তাঁদের বচসা বাধে এবং এরপর তাঁদের সেখান থেকে তুলে নিয়ে যান কর্তব্যরত পুলিশকর্মীরা। কারও কলার ধরে টানতে টানতে, আবার কাউকে বসে থাকা অবস্থাতেই টেনে হিঁচড়ে নিয়ে যান পুলিশকর্মীরা।

চাকরিপ্রার্থীদের উদ্দেশ্য ছিল, কালীঘাটের উদ্দেশে যাওয়ার। কিন্তু আন্দোলনরত আপার প্রাইমারি চাকরিপ্রার্থীরা স্টেশন চত্বরে আসতে না আসতেই তাঁদের ধরপাকড় শুরু করেন পুলিশকর্মীরা। এরই মধ্যে পুলিশের চোখে ফাঁকি দিয়ে একদল এগিয়ে যেতে থাকে। শেষ পর্যন্ত শিয়ালদহ স্টেশন সংলগ্ন একটি সুপার মার্কেট এলাকা থেকে যখন তাঁরা মৌলালি এলাকায় তাঁরা পৌঁছান, সেই সময় তাঁদের আটকে দেয় পুলিশ। সেখান থেকে পুরুষ আন্দোলনকারীদের বেশিরভাগকে আটক করা হয়। 

এদিকে পুলিশের সঙ্গে ওই ধস্তাধস্তির সময় চাকরিপ্রার্থীদের একজন অসুস্থ হয়ে পড়েন। সব মিলিয়ে পুলিশের সঙ্গে চাকরিপ্রার্থীদের ধস্তাধস্তি  সকলের চোখে পড়ে।বিরোধীরা এই নীতিকে স্বৈরাচারী সরকারের নীতি বলে উল্লেখ করেছে।
Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!