তৃণমূল বিধায়ক অদিতি মুন্সির কাউন্সিলর স্বামীকে তলব সিবিআই-এর

0 0
Read Time:3 Minute, 39 Second

নিউজ ডেস্ক::ভোট পরবর্তী হিংসা মামলায় এবার বিধাননগরের টিএমসি কাউন্সিলর দেবরাজ চক্রবর্তীকে তলব করল সিবিআই। আজই বেলা ১১টা নাগাদ তাঁকে সিজিও কমপ্লেক্সে হাজিরা দিতে বলা হয়েছে। দেবরাজ চক্রবর্তী মমতা ঘনিষ্ঠ বিধায়ক অদিতি মুন্সীর স্বামী।

ভোট পরবর্তী হিংসা মামলায় এবার টিএমসি বিধায়ক অদিতি মুন্সীর স্বামী দেবরাজ চক্রবর্তীকে তলব করল সিবিআই। বিধাননগরের কাউন্সিলর দেবরাজ চক্রবর্তীর বিরুদ্ধ ভোট পরবর্তী হিংসা ছড়ানোর অভিযোগ রয়েছে। মঙ্গলবারই তাঁকে হাজিরা দিতে বলা হয়েছে। সিজিও কমপ্লেক্সে সিবিআইয়ের দফতরে আজই হাজিরা দেওয়ার জন্য দেবরাজ চক্রবর্তীকে সমন পাঠিয়েছে সিবিআই। এর আগে এই ভোট পরবর্তী হিংসা মামলায় অনুব্রত মণ্ডল এবং বিধায়ক পরেশ পালকে। বেশ কয়েকবার হাজিরা দিয়েছেন পরেশ পাল।

বিধাননগরের জনপ্রিয় কাউন্সিলর দেবরাজ রায়। দমদম সাংগঠনিক জেলা যুব তৃণমূলের সভাপতি দেবরাজ চক্রবর্তীর বিরুদ্ধে অভিযোগ রয়েছে বিধাননগরের ১৭ নম্বর ওয়ার্ডের বিজেপি কর্মী প্রসেজিৎ দাসকে খুনের ঘটনায় মদত দেওয়ার। কেষ্টপুরের হরিচাঁদ গুরুচাঁদ পল্লির বিজেপি কর্মী প্রসেনজিৎ দাসকে খুনের অভিযোগ রয়েছে। একুশের বিধানসভার ভোটের পর বিজেপি কর্মী প্রসেনজিৎ দাসের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। পরিবারের পক্ষ থেকে বাগুইআটি থানায় খুনের অভিযোগ করা হয়। কিন্তু পুলিশ তৎপর না হওয়ায় আদালতের দ্বারস্থ হন তাঁরা।

ভোট পরবর্তী হিংসা মামলায় একাধিক টিএমসি নেতার নাম জড়িয়ছে। তারমধ্য বেলেঘাটার বিধায়ক পরেশ পালা রয়েছেন। তাঁকে একাধিবার সিবিআই তলব করে জেরা করেছেন। বীরভূমের দোর্দণ্ড প্রতাপ নেতা অনুব্রত মণ্ডলকেও একাধিকবার জেরা করার জন্য তলব করা হয়েছিল। কিন্তু তিনি বারবার অসুস্থতার কারণ দেখিয়ে হাজিরা এড়িয়ে যান। যদিও পরে গরুপাচার কাণ্ডে গ্রেফতার হতে হয়েছে তাঁকে।

রাজ্যের শাসক দলের একাধিক নেতা মন্ত্রীর বিরুদ্ধে সিবিআই তৎপরতা শুরু হয়েছে। রাজ্যে প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে গ্রেফতার করেছে ইডি। গ্রেফতার হয়েছেন বিধায়ক মানিক ভট্টাচার্য। এসএসসি দুর্নীতি কাণ্ডে তাঁতে গ্রেফতার করা হয়েছে। মন্ত্রী মলয় ঘটকের বাড়িতে সিবিআই হানা হয়েছে। একাধিকবার জেরা করা হয়েছে বিধায়ক পরেশ পালকে। এবার বিধাননগরের মেয়র পারিষদ দেবরাজ চক্রবর্তীকে তলব করেছে সিবিআই। পুরোটাই বিজেপির চক্রান্ত বলে অভিযোগ টিএমসির।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!