বোমার আঘাতে ৫ জন শিশু আহত

0 0
Read Time:2 Minute, 34 Second

নিউজ ডেস্ক::মানুষের মানবিকতা,মূল্যবোধ একেবারে তলানিতে এসে থেকেছে।সেই কারণেই শিশুদের উদ্দেশ্যেও দুষ্কৃতীরা বোমা ছুঁড়তে পারে।এখনই ঘটনা ঘটলো শুক্রবার নরেন্দ্রপুর।
পুলিশ সূত্রে খবর,নরেন্দ্রপুর থানা এলাকার দাসপাড়ার ঘটনা। জানা গিয়েছে, আহতদের সকলেরই বয়স ১০-১২ বছরের মধ্যে। শুক্রবার দুপুরে মাঠে খেলতে এসেছিল তারা। সেই সময় এই ঘটনা ঘটে। আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় নরেন্দ্রপুর থানার পুলিশ।


ঘটনায় চাঞ্চল্যকর অভিযোগ সামনে এসেছে। আহতদের পরিবারের দাবি, মাঠে খেলতে গিয়ে বাচ্চারা দেখে মাঠে বোমা মজুত করা হচ্ছে। সেই সময় দুষ্কৃতীরা তাদের মাঠ থেকে চলে যেতে বলে। অভিযোগ, ওই পাঁচ নাবালক কথা শুনতে চায়নি। এরপরই দুষ্কৃতীরা তাদের লক্ষ্য করে পর পর দু’টি বোমা ছোড়ে। পাঁচজনকে আহত অবস্থায় নিয়ে যাওয়া হয় হাসপাতালে।


এলাকায় গিয়ে দেখা যায় ওই মাঠের কোন একটা টিনের গুমটি আছে।শুক্রবার দুপুরে সেখানেই বোমা মজুত করা হচ্ছিল বলে অভিযোগ এলাকার লোকজনের। পাঁচ নাবালক যায় ওই টিনের গুমটির কাছে। সুতলি বোমা দেখতে পায় তারা। এদিকে সে সময় ভিতরে কয়েকজন ছিল। ওই বাচ্চারা তাদের নানারকম প্রশ্ন করতে থাকে। শিশুদের প্রশ্নে বিরক্ত হয়ে ওই দুষ্কৃতীরা তাদের এলাকা ছেড়ে চলে যেতে বলে।


কিন্তু শিশুমন তাতে রাজি হয়নি। অভিযোগ, এরপরই ওই নাবালকদের লক্ষ্য করে বোমা ছোড়ে দুষ্কৃতীরা। আহতরা পরিবারের লোকজনকে এমনটাই জানিয়েছে। নরেন্দ্রপুরের দাসপাড়ার লোকজনের অভিযোগ, সন্ধ্যা নামলেই এখানে অচেনা লোকজনের ভিড় বাড়ে। এলাকার লোকজনের কথায়, মাঠটি মূলত পরিত্যক্ত। মাঝেমধ্যে বাচ্চারা খেলতে আসে। এদিনও খেলতে এসেছিল তারা। এরপরই এই ঘটনা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!