মুখ্যমন্ত্রীর জনসভায় নজীরবিহীন নিরাপত্তা

0 0
Read Time:2 Minute, 38 Second

নিউজ ডেস্ক::পঞ্চায়েত নির্বাচনের কাঠি ইতিমধ্যে বেজে গেলেও আজ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিজে পঞ্চায়েত নির্বাচন শুরু করছেন কৃষ্ণনগর থেকে।


এই প্রথম মমতা বন্দ্যোপাধ্যায়ের নিরাপত্তা নিয়ে প্রশাসন ভীষণ কড়া মনোভাব নিয়েছে। নিরাপত্তা বলয়ের মধ্য দিয়ে মুড়ে ফেলা হলো গোটা জনসভায় স্থল, চলছে তল্লাশি। কৃষ্ণনগর গভমেন্ট কলেজের মাঠে কিছুক্ষণের মধ্যেই জনসভায় উপস্থিত হবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ইতিমধ্যেই জেলার বিভিন্ন প্রান্ত থেকে তৃণমূল কংগ্রেস কর্মীরা সভাস্থলে প্রবেশ করা শুরু করেছে। যারা প্রবেশ করছে তাদের ত্রিস্তরের নিরাপত্তা ডিঙিয়ে প্রবেশ করতে হচ্ছে।তাদেরকে করা তল্লাশি করে তবেই পুলিশ ভিতরে যাওয়ার অনুমতি দিচ্ছে। পঞ্চায়েত ভোটের আগে এই প্রথম জেলা সফরে এলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। গতকালই তিনি কৃষ্ণনগরে এসে পৌঁছেছেন এবং সার্কিট হাউজে রয়েছেন।

গতকাল মুকুল রায়ের সঙ্গে সার্কিট হাউসে দীর্ঘক্ষণ আলোচনা করেছেন মুখ্যমন্ত্রী। সূত্রের খবর আজও মুখ্যমন্ত্রীর প্রকাশ্য সভা মঞ্চে থাকতে পারেন মুকুল রায়। মুখ্যমন্ত্রীর জনসভায় জেলার বিভিন্ন প্রান্ত থেকে কর্মীদের নিয়ে আসার জন্য জেলা সংগঠনের তরফ থেকে মোট ৬০০টি বেশি বাস বুক করা হয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায় এই জনসভা থেকে আগামী পঞ্চায়েত নির্বাচনে কিভাবে সাংগঠনিক শক্তি আরো বাড়িয়ে তুলবে মূলত সেই শোনার জন্য মুখেই রয়েছে তৃণমূল কংগ্রেস কর্মীরা। সূত্রের খবর জনসভা করার পর শান্তিপুরের প্রাচীন ঐতিহ্যবাহী হ্রাস দর্শন করতে আসতে পারেন মুখ্যমন্ত্রী।


চারিদিকে সব সেজে উঠেছে।সবাই বসে আছে মুখ্যমন্ত্রীর বার্তা সোনার জন্য।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!