তৃণমূলের তাপস বনাম সুদীপ সঙ্কট আরো ঘনীভূত

0 0
Read Time:2 Minute, 52 Second

নিউজ ডেস্ক: দুর্গাপুজোকে এক বিজেপি নেতার বাড়িতে আমন্ত্রিত হয়ে সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়ের যাওয়াকে করন্দ্র করে গন্ডগোলের সূত্রপাত।একজন উত্তর কলকাতার সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্য়ায় , অন্যজন বরানগরের বিধায়ক তাপস রায়। দু’জনই তৃণমূলের প্রথম দিনের সঙ্গী, দু’জনই বর্ষীয়ান নেতা। কিন্তু গত কয়েকদিনে তাঁদের সম্পর্কের মধ্যে চির ধরেছে।এই নিয়ে বিরোধীরা অনেক কথা বলেছে।কিন্তু তাপস রায় আরও একবার তিনি জানিয়ে দিলেন, তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের দল করেন।

সুদীপের সঙ্গে তাঁর সম্পর্কের উন্নতির কোনও প্রশ্নই নেই। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বৃহস্পতিবার তাপস রায় বলেন, “কী যায় আসে সম্পর্ক ভাল হওয়া, মন্দ হওয়ায়। ভাল মন্দ নিয়ে যায় আসে না আমার। কী দরকার এসবের। আমি তো আমার মতো দল করি। আমি মমতা বন্দ্যোপাধ্যায়কে দেখে দল করি। আমার সঙ্গে সকলের ভাল সম্পর্ক। রাজ্যে এমন কোনও বিধায়ক নেই,সাংসদ নেই, মন্ত্রী কিংবা প্রতিষ্ঠিত তৃণমূল নেতা নেই, যাঁর সঙ্গে আমার সুসম্পর্ক নেই। তাঁরাও একই কথা বলবেন। আমাকে সকলেই পছন্দ করেন,ভালোবাসেন।


কিন্তু সুদীপ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কেন তার সুসম্পর্ক নেই সেই প্রশ্নে তিনি বলেন , ব্যতীক্রমের কারণ নিশ্চয়ই ছিল বা আছে সেই জন্যই ব্যতিক্রম। আমি ভাল আছি। খুব নিষ্ঠার সঙ্গে, সততার সঙ্গে দল করি। দল যখন যা কাজ দেয়, তা সুচারুভাবে করি।” তার পরেই তিনি বলেন, আমি চাই না বিশেষ একজনের সঙ্গে আমার সম্পর্কের উন্নতি হোক। আমার ভাল লাগে না। এর জন্য দলের বিড়ম্বনার কোনও প্রশ্নই নেই। ২২ বছর হয়ে গেল তৃণমূল করছি। তার আগে কংগ্রেসে ছিলাম।আমাকে নিয়ে দল কোনো বিড়ম্বনায় পরে নি।
এদিন অবশ্য সুদীপ বন্দ্যোপাধ্যায়ের কোনো প্রতিক্রিয়া পাওয়া যায় নি।তবে আগে সুদীপ বন্দ্যোপাধ্যায় তাপস রায় সম্পর্কে খুবই অবজ্ঞার মন্তব্য করেছিলেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!