সেঞ্চুরি দিয়ে অভিষেক সচিন পুত্রের

0 0
Read Time:2 Minute, 3 Second

নিউজ ডেস্ক : বাবা সচিনের মতোই ১০০ রান দিয়ে রঞ্জি অভিষেক অর্জুন তেন্ডুলকরের । সর্বকালের সেরা ক্রিকেটর সচিন তেন্ডুলকর ১৯৮৮ সালে মাত্র ১৫ বছর বয়সে মুম্বাইয়ের হয়ে প্রথম রঞ্জি খেলেছিলেন । ম্যাচটি ছিল গুজরাটের বিরুদ্ধে । প্রথম ম্যাচেই তিনি করেছিলেন সেঞ্চুরি । ঠিক ৩৪ বছর পরে সচিন পুত্র ২৩ বছর বয়সি অর্জুনও প্রথম রঞ্জিতেই শতরান গড়লেন । অর্জুন খেলতে নেমেছিলেন গোয়ার হয়ে রাজস্থানের বিরুদ্ধে ।


মঙ্গলবার রাজস্থানের বিরুদ্ধে গোয়া ক্রিকেট একাডেমি এর হয়ে অর্জুন স্টেডিয়াম এ নেমেছিলেন ৭ নম্বরে । সেদিন তিনি ৪ রান করে অপরাজিত ছিলেন । বুধবার বা – হাতি ব্যাটসম্যান অর্জুন অনায়াসে সেঞ্চুরী করেন । ২০৭ বলে মোট ১২০ রান করে তিনি আউট হয়ে যান । ১২০ রান এর মধ্যে তার ছিল ১৬ টি চার ও ২ টি ছয়।

https://twitter.com/Cric_GRH/status/1603057187139772416?s=20&t=uhXZfoJOavCgVK03PPBtfw

ম্যাচ শেষে অর্জুন সাংবাদিকদের মুখোমুখি হলে , সাংবাদিকরা সচিনের রঞ্জি অভিষেকে সেঞ্চুরী নিয়ে প্রশ্ন করলে , তিনি সে বিষয় কোনো কথা বলতে চান না । মূলত বোলার হওয়া সত্বেও অর্জুনের এরকম ইনিংস নিয়ে নানা প্রশ্ন উঠলে , অর্জুন বলে যে সে প্রাথমিক ব্যাপার গুলো ঠিকঠাক করতে চেয়েছিলেন । তিনি আরো বলেন যে খেলায় প্রথম ঘণ্টা টা বোলার দের দিতে হবে , তারপর উইকেট জমে গেলে সুবিধাটা তুলতে হবে ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!