যাঁরা ৫০০ টাকা করে নেন, তারা ‘ভিখারী ‘, ‘মর্নিং ওয়ার্কারের’ মন্তব্যে তোলপাড় রাজ্য রাজনীতি

0 0
Read Time:2 Minute, 38 Second

নিউজ ডেস্ক : বাংলার মানুষকে’ ভিখারি’ বলে অপমান করেছেন বিজেপি নেতা দিলীপ ঘোষ। শনিবার দুর্গাপুরে দলীয় অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন সর্বভারতীয় বিজেপির সহ-সভাপতি। সেখানেই তিনি আক্রমণ করেন মুখ্যমন্ত্রীও তাঁর প্রকল্প লক্ষ্মীর ভান্ডার কে।শুধু তাই নয় দিলীপ বাংলার মানুষকে’ ভিখারী’ বলে উল্লেখ করেন।তিনি বলেন,’এরা প্রত্যেকটা চোর। কিন্তু আপনাকে চা ল থেকে গম দিয়েছে, কাপড় দিয়েছে, কোথাও টাকাও দিয়েছে। দিদিমণি মাসে ৫০০ টাকা করে দিচ্ছে তার জন্য মানুষ ভোট দিচ্ছে। আর পাঁচ বছর ধরে টাকা লুটছে। তিনি আরোও বলেন,’ লক্ষীর ভান্ডারে সারাদিন মহিলারা রোদ্দুরের মধ্যে বাচ্চা কোলে নিয়ে লাইনে দাঁড়িয়ে আছে। কিনা মাসে ৫০০ টাকা পাবো।

দিলীপের নাম না করে এর পাল্টা দিয়েছেন বারাসাতের সাংসদ কাকলি ঘোষ দস্তিদার। তিনি জানিয়েছেন, “বিজেপির জাতীয় সহ-সভাপতি বাংলার মানুষকে ভিখারি বলেছেন কেন? কারণ তার যথাযথ ভাবে পশ্চিমবঙ্গ সরকারের চালু করা কল্যাণ কর প্রকল্প গুলিকে বেছে নিয়েছেন বলে। আমাদের লোকেদের অসম্মান করা বিজেপি নেতাদের কাছে সাধারণ বিষয় হয়ে দাঁড়িয়েছে। এই ধরনের অবমাননকর মন্তব্যের জন্য বিজেপির লজ্জা হওয়া উচিত “।

সরব হয়েছেন রাজ্যের মন্ত্রী শশী পাজাও। তিনি বলেছেন,’ একজন নেতা কিভাবে তাঁর রাজ্যের মানুষ প্রসঙ্গে এমন কথা বলতে পারেন?বাংলার মানুষ পশ্চিমবঙ্গ সরকারের কল্যাণকর প্রকল্প গুলিকে বেছে নেও য়ার জন্য বিজেপি জাতীয় সহ সভাপতি রাজ্যের মানুষকে ভিখারি বলেছেন! এটা খুবই লজ্জাজনক যে, বিজেপি নে তারা বার বার আমাদের রাজ্যের মানুষকে অসম্মান করেন এবং ভাবা বেগে আঘাত করেন ‘।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!