বিশ্বকাপ জেতাই আসল লক্ষ্য, জানালেন সূর্যকুমার যাদব

0 0
Read Time:2 Minute, 42 Second

নিউজ ডেস্ক : ঘরের মাঠে একদিনের বিশ্বকাপ জয় করা তার একমাত্র লক্ষ্য। স্পষ্ট জানিয়ে দিলেন সূর্য কুমার যাদব। তার কাছে এক নম্বর ব্যাটসম্যান হওয়ার থেকেও বিশ্বকাপ জেতাটা বড় লক্ষ্য। টি-টোয়েন্টি ফরমেটে এখন এক নম্বর ব্যাটসম্যান সূর্য কুমার যাদব।

সূর্য জানিয়েছেন, এর নেপথ্যে রয়েছে কঠোর পরিশ্রম।তিনি বলেন, কাজটা কঠিন কিন্তু অসম্ভব নয়।তার জন্য দরকার স্মার্ট অনুশীলন। ঘন্টার পর ঘন্টা নেটে পড়ে থাকা নয়, ঠিক কাজটা করাই আসল কাজ। অবশ্যই এর জন্য আমার ও আমার পরিবারের স্বার্থত্যাগ। দেশের হয়ে খেলার আগে ১০ বছর প্রথম শ্রেণীর ক্রিকেটও খেলেছি।

ফলে আন্তর্জাতিক ক্রিকেটের নানা ধরনের বোলারের মুখোমুখি হতে অসুবিধা হয় না। ঘরোয়া ক্রিকেট থেকে পাওয়াই শিক্ষা প্রয়োগ করেছি দেশের প্রতিনিধিত্ব করার সময়। মুম্বাই কর শুনিয়েছেন, ছেলে বেলার কথা।বলেছেন, স্কুল ও কলেজ জীবনে রাবার বলে প্রচুর খেলতাম।
কিন্তু কয়েক মাস আগে আমার জীবনটাই বদলে গিয়েছে।২০র ফরম্যাটের ভারতের ভরসা সূর্য। এই উত্তরণ স্বপ্নের মত লাগছে। মিডিল অর্ডার ব্যাটসম্যানএর কথায়, এক বছর আগে এমন কথা বললে কেউ বিশ্বাসই করতাম না। বিশ্ব ক্রিকেট তিনি,’৩৬০’ডিগ্রী ব্যাটসম্যান বলে পরিচিত।রকমারি শটের ভান্ডার। অনন্ত চাপের মুখে এমন পারফরম্যান্সের রসায়ন কি?

শক্ত ট্র্যাকের সিমেন্টের মধ্যেও খেলতাম।১৫ গজ দূরত্ব থেকে বল ছুড়তো।যা প্রায় ঘন্টায় ১৪০ কিমি গতিতে ছুটে আসতো।যেখানে খেলতাম সেখানে অফসাইড বাউন্ডারি ছিল ২৫-৩০গজে।লেগ সাইডে সেটাই হয়তো ৯৫ গজ।অফে যাতে মারতে না পারি তাই আমার শরীর লক্ষ করে আক্রমণ চালানো হতো।তাই আন্তর্জাতিক ক্রিকেটে বলটা আলাদা হলেও আমায় মানিয়ে নিতে অসুবিধা হয় নি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!