বাস ও লরির মুখোমুখি সংঘর্ষে আহত কমপক্ষে ১৫ জন, তিনজনের অবস্থা আশঙ্কাজনক

0 0
Read Time:2 Minute, 12 Second

নিউজ ডেস্কঃ ৩৪ নম্বর জাতীয় সড়কে ভয়াবহ পথদুর্ঘটনা।যাত্রী বোঝাই বাস ও লরির মুখোমুখি সংঘর্ষে আহত কমপক্ষে ১৫ জন। তিনজনকে আশঙ্কাজনক অবস্থায় জেলা হাসপাতালে স্থানান্তর করা হয়। ভয়াবহ পথ দুর্ঘটনটি ঘটে নদীয়ার নাকাশিপাড়া থানার নাগাদি এলাকার ৩৪ নম্বর জাতীয় সড়কে।

সূত্রের খবর তেহট্ট থেকে কৃষ্ণনগরের উদ্দেশ্যে আসছিল যাত্রী বোঝাই বাসটি, তখনই একটি দশ চাকার লরির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই গুরুতর জখম হয় কমপক্ষে ১৫ জন, তিনজনের অবস্থা আশঙ্কা জনক হওয়াতে তাদের শক্তিনগর জেলা হাসপাতালে স্থানান্তর করা হয়।

আহত বাকিরা বেথুয়া ডহরি গ্রামীণ হাসপাতালে চিকিৎসাধীন। যাত্রী বোঝাই বাস ও লরির মুখোমুখি সংঘর্ষে ব্যাপক ক্ষতিগ্রস্ত হয় বাসটি। ঘটনাস্থলে যায় পুলিশ। স্বভাবতই ভয়াবহ পথ দুর্ঘটনায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয় এলাকায়। স্থানীয়দের দাবি রাস্তার কাজ চলার কারণে একদিকে রাস্তা বন্ধ হয়ে যায়, অন্যদিকে রয়েছে রাস্তার গার্ড ওয়াল।

বাস চালক বাসটিকে নিয়ন্ত্রণে রাখার জন্য চেষ্টা করেছিলেন, কিন্তু শেষ চেষ্টা সফল হয়নি। তখনই সরাসরি ওই দশ চাকার লরির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। তবে দীর্ঘদিন ধরে একই ভাবে রাস্তার কাজ চলার কারণে প্রায়ই ঘটছে একের পর এক দুর্ঘটনা। আজও যেভাবে যাত্রী বোঝাই বাস ও লরির মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটলো, তাতে করে রাস্তার কাজ চলার কারণ কেই দায়ী করছে স্থানীয়রা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!