“মমতার জনসর্মথন কমছে এরাজ্যে” : শুভেন্দু অধিকারী

0 0
Read Time:3 Minute, 33 Second

নিউজ ডেস্ক : বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) মতে বাংলার মানুষের কাছে মমতা বন্দ্যোপাধ্যায়ের জনপ্রিয়তা ক্রমেই কমতে শুরু করেছে। কমছে তৃনমুলের জন সর্মথন। বিরোধী নেত্রী ক্ষমতা ও মুখ্যমন্ত্রীর মমতার কাজের ব্যাখ্যা এদিন শুভেন্দু অধিকারী দিয়েছেন পূর্ব মেদিনীপুরের পটাশপুরের নির্বাচনী সভা (Panchayat Election 2023) থেকে।

শুভেন্দু অধিকারী বলেছেন, ২০১১-তে ক্ষমতায় আসার পর বাঙলার মানুষের প্রতি তাঁর অবহেলা আজ তাঁকে জনসর্মথন থেকে ক্রমেই দূরে সরিয়ে দিচ্ছে। ২০১১ সালে ক্ষমতায় আসার আগে মমতা বলতেন এরাজ্যে গণতন্ত্র প্রতিষ্ঠার কথা।

চাকরি, শিল্প কীভাবে দিতে হয় তা দেখিয়ে দেওয়ার কথা। বদলা নয় বদলের প্রতিশ্রুতি দিতেন মমতা বন্দোপাধ্যায় । কিন্তু ক্ষমতায় আসার পর দেখা গেল, ২০১১ তে পরিযায়ী শ্রমিকের সংখ্যা ছিল ৫ লক্ষ এখন তা বেড়ে হয়েছে ৪৫ লক্ষ।

এদিন পটাশপুরে (Panchayat Election 2023) বিরোধী দলনেতা প্রশ্ন করেন, আগে কর্ম বিনিয়োগ কেন্দ্র ছিল, এখন তা কোথায়? এমপ্লয়মেন্ট ব্যাঙ্ক কোথায়? পনেরোশো টাকা বেকারভাতা দেওয়ার কথা ছিল কিন্তু কেউ পায় কি, প্রশ্ন করেছেন তিনি।


মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারকে আক্রমণ করতে গিয়ে তিনি বলেন, বছরে বছরে স্কুল সার্ভিস কমিশনের পরীক্ষা তুলে দিয়েছে এই সরকার। শেষ বিজ্ঞপ্তি হয়েছিল ২০১৭ সালে। আর এখন ২০২৩ সাল। পাবলিক সার্ভিস কমিশনের শেষ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল ২০১৯ সালে।

নির্বাচনী সভায় (Panchayat Election 2023) বিরোধী দলনেতার অভিযোগ, মেধা যুক্ত লোকেদের চাকরি থেকে বঞ্চিত করে সর্বত্র দোকান খুলে চাকরি বিক্রি করা হয়েছে। লাইন দিয়ে কল কারখানা বন্ধ হয়েছে। কোথাও নতুন কারখানা হয়েছে কি, প্রশ্ন করেছেন তিনি।

বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর মতে, মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরোধী দলনেত্রী থাকাকালীন বাঙলার মানুষকে দেওয়া প্রতিশ্রুতি, এবং ক্ষমতায় আসার পর মানুষের প্রতি অবহেলা অবিচার এবং দুর্নীতিকে প্রশ্রয় দেওয়ার কারণেই ক্রমশই জনসমর্থন থেকে পিছিয়ে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ।

পটাশপুরে নির্বাচনী জনসভা (Panchayat Election 2023) থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতিশ্রুতি এবং সরকারি ক্ষমতা অপব্যবহারের অভিযোগ তুলে ধরে , পঞ্চায়েত নির্বাচনে তৃণমুলের বিরুদ্ধে ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন, বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!