‘মির্জাপুর’ থেকে ‘পঞ্চায়েত’! সিজন-৩ আসছে শীঘ্রই

0 0
Read Time:3 Minute, 30 Second

নিউজ ডেস্ক ::

বর্তমানে ওটিটি ( OTT) এখন জনপ্রিয়তার শীর্ষে! বেশ কয়েকটি সিরিজ প্রথম সিজনেই ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। Netflix, Amazon Prime কিংবা Hotstar এর একাধিক সিরিজ নিয়ে তুমুল চর্চা চলছে।

বিশেষ করে প্রথম এবং দ্বিতীয় সিরিজে সাফল্য পাওয়ার পর বেশ কয়েকটি সিরিজের তৃতীয় সিজনের অপেক্ষায় রয়েছে ওটিটি প্রেমীরা। কোন কোন ওয়েব সিরিজের থার্ড সিজিন আসতে চলেছে জানেন? রইল সেই তালিকা।

Mirzapur Season 3

এটি একটি অন্যতম জনপ্রিয় সিরিজ। প্রথম সিজনেই সাড়া ফেলে দিয়েছিল পঙ্কজ ত্রিপাঠী অভিনীত এই সিরিজ। এই সিরিজে রয়েছে শ্বেতা ত্রিপাঠী শর্মা, রাসিকা দুগাল, আলি ফজল, অঞ্জুম শর্মা। এছাড়াও একাধিক দক্ষ অভিনেতা-অভিনেত্রীরা এই সিরিজে প্রথম থেকেই অভিনয় করেছেন। থার্ড সিজিনেও তাদেরই দেখা যাবে বলে খবর। Amazon Prime এ দেখা যাবে এই সিরিজ।

Panchayat Season 3

প্রত্যন্ত অঞ্চলের বিভিন্ন সমস্যা-গল্প নিয়ে তৈরি এই সিরিজ। চলতি বছরের শেষে কিংবা ২০২৪ সালের শুরুতেই মুক্তি পাবে Panchayat Season 3। আগের সিরিজের মতোও এটিও Amazon Prime- এ দেখা যাবে। সিরিজে অভিনয় করেছেন জিতেন্দ্র কুমার, অভিষেক ত্রিপাঠী।

Aarya Season 3

প্রথম দুই সিজন বেশ ভালো লেগেছিল দর্শকদের। বিশেষত সুস্মিতা সেনের কামব্যাক নজর কেড়েছিল ভক্তদের। এবার আসছে থার্ড সিজন। Disney+ Hotstar এ দেখা যাবে সিজনটি। থার্ড সিজনেও সুস্মিতা সেনকেই দেখা যাবে বলে জানা যাচ্ছে।

Delhi Crime Season 3

নেটফিক্সের এই সিরিজ এমি অ্যাওয়ার্ড জিতেছিল। দিল্লি পুলিশের তদন্ত থেকে উঠে আসা গল্প নিয়ে তৈরি এই সিরিজ। আবারও এই সিরিজে দেখা যাবে শেফালি সাহা, রাসিকা দুগল এবং রাজেশ তৈলংকে।

The Family Man Season 3

দ্বিতীয় সিজনের শেষে বজায় রয়েছে টানটান রহস্য! সিরিজের মূল চরিত্র শ্রীকান্ত তিওয়ারি কি এবার পারবে দেশের অজ্ঞাত পরিচয় শত্রুকে খুঁজে বার করতে। Amazon Prime Video -তে স্ট্রিমিং হবে এই সিরিজ। সিরিজের মুখ্য চরিত্রে রয়েছেন মনোজ বাজপেয়ী। আশা করা যাচ্ছে আগের মতো এই সিরিজও ঝড় তুলবে।

Kota Factory Season 3

মুখ্য চরিত্রের নাম বৈভ্যব। সে এবং তাঁর বন্ধুরা কোটা শহরে বসবাস করতে শুরু করেছে। আর এটাই নিয়েই একটা গল্প। যে শহর স্কুলের কোচিং থেকে আইআইটি এন্ট্রান্সে প্রস্তুতির জন্যে খ্যাত। মুখ্য চরিত্রে অভিনয় করেছেন জিতেন্দ্র কুমার।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!