পুলিশকে প্রকাশ্যে ধমকালেন কারা মন্ত্রী।

0 0
Read Time:2 Minute, 45 Second

নিউজ ডেস্কঃ ফের একবার বিস্ফোরক রাজ্যের কারামন্ত্রী। এবার দীপাবলীর আগে খোদ পুলিশকে নিশানা করলেন কারামন্ত্রী অখিল গিরি। এবার কালীপুজোতে রাজ্যের বিভিন্ন থানায় বাজি ফোটানো ও তারস্বরে লাউড স্পীকার বাজানোর বিরুদ্ধে সরব হলেন রাজ্যের মন্ত্রী অখিল গিরি। শুক্রবার রাতে পূর্ব মেদিনীপুরের এগরার একটি ক্লাবের কালীপুজো উদ্বোধন করতে এসে প্রকাশ্যে পুলিশকে নিশানা করেন অখিল গিরি।

এদিন তিনি বক্তব্য রাখতে গিয়ে রাজ্যের বিভিন্ন থানায় আয়োজিত কালীপূজোতে পুলিশের বিরুদ্ধে তারস্বরে মাইক বাজানো ও বাজি ফাটানোর বিরুদ্ধে সরব হন। তিনি আরও জানান এখন আইনের রক্ষকই কার্যত ভক্ষকে পরিণত হয়েছে। অখিলের দাবী, রাজ্য সরকার এগরার খাদিকুল বিস্ফোরনের পর শিক্ষা নিয়ে সমস্ত বাজি কারখানা বন্ধ করে দিয়েছে।

তাই রাজ্যের বিভিন্ন জায়গায় অবিলম্বে, ‘গ্রিন ক্রেকার’ চালু হবে। তারজন্য ইতিমধ্যে জমিও চিহ্নিত করেছে রাজ্য সরকার। কিন্তু আখিলের প্রশ্ন! এবার কালীপুজোয় কি করে পুলিশ বাজি ফাটাচ্ছে? কিন্তু সাধারণ মানুষ যারা কালীপুজোর সাথে যুক্ত তারা এখন অনেক সচেতন হয়ে গেছে। এখন বহু ক্লাবে বাজি একেবারেই নিষিদ্ধ হয়েছে। পাশাপাশি মাইকও তারস্বরে বাজানো হচ্ছেনা।

তবে মন্ত্রীকে কটাক্ষ করতে অবশ্য দেরি করেনি গেরুয়া শিবির। বিজেপির এগরা নগর মন্ডলের সভাপতি চন্দন মাইতি মন্ত্রী আখিলের বক্ত্যব্যকে সমর্থন জানিয়ে প্রশ্ন তোলেন, রাজ্যের মুখ্যমন্ত্রীই খোদ পুলিশমন্ত্রী। অথচ মুখ্যমন্ত্রীর মন্ত্রীসভার এক সদস্যই বলছেন পুলিশের বিরুদ্ধে যে প্রত্যেক থানায় বাজি ফাটানো হচ্ছে। আমি মহামান্য হাই কোর্টকে বলবো যে মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা গ্রহন করতে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
100 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!