বালুর পক্ষেই মমতা!

0 0
Read Time:3 Minute, 54 Second

নিউজ ডেস্ক::ফের জ্যোতিপ্রিয় মল্লিকের পাশে দাঁড়ালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দলের কাজ যাতে না করতে পারে, সেজন্য জ্যোতিপ্রিয় মল্লিককে গ্রেফতার করে রাখা হয়েছে। এমনই মন্তব্য করলেন তৃণমূল নেত্রী। চাকলার সভা থেকে ইডি, সিবিআই হানা নিয়েও তির্যক মন্তব্য করলেন তিনি।

রাজ্যের রেশন বন্টন দুর্নীতির অভিযোগে প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক গ্রেফতার হয়েছেন। কয়েকশো কোটি টাকার দুর্নীতির সন্ধান পাওয়া গিয়েছে এখন অবধি। জ্যোতিপ্রিয় মল্লিক খাদ্যমন্ত্রী থাকাকালীন এই দুর্নীতি চলেছে। এমনই বক্তব্য সামনে আসছে। যদিও মমতা বন্দ্যোপাধ্যায় তার পাশেই দাঁড়াচ্ছেন।

আগেও জ্যোতিপ্রিয় মল্লিকের হয়ে সওয়াল করেছিলেন তিনি। এবারও একইভাবে উত্তর ২৪ পরগনায় গিয়ে বালুর পাশে দাঁড়ালেন মুখ্যমন্ত্রী। দলের কাজ যাতে না করতে পারে, সেজন্য তাকে জেলবন্দি করে রাখা হয়েছে। এমনই মন্তব্য করেন মমতা বন্দ্যোপাধ্যায়ের। ভোট এলে ইডি, সিবিআই দিয়ে ভয় দেখানো হচ্ছে।

জ্যোতিপ্রিয় মল্লিক নেই। সেই সুযোগে বিভিন্ন জায়গায় বিজেপি, সিপিএম, কংগ্রেস মিটিং মিছিল করতে রাস্তায় নেমে পড়ছে। এমনই মন্তব্য করলেন মুখ্যমন্ত্রী। ভোটের আগে বিজেপি এজেন্সির ভয় দেখাচ্ছে। বিজেপিকে ফের ওয়াশিং মেশিন বলে খোঁচা দিয়েছেন মুখ্যমন্ত্রী।

তৃণমূলকে চোর বলে আক্রমণ করছেন বিরোধী নেতৃত্বরা। তাই নিয়ে ক্ষুব্ধ মমতা বন্দ্যোপাধ্যায়। বিজেপির নেতারা কোটি কোটি টাকা ঘুষ নেয়। তাদের চোর বলা যায় না। তৃণমূল কংগ্রেস সাধারণ মানুষের হয়ে কাজ করে। তাদের চোর বলা খুব সহজ। এমনই মন্তব্য করেন তিনি। সবচেয়ে বড় চোর ওরা। এমন বক্তব্য রেখেছেন মুখ্যমন্ত্রী।
তৃণমূল দলের মধ্যে কোনওরকম ঝগড়া বিবাদ চাইছেন না মুখ্যমন্ত্রী। সবাই একসঙ্গে কাজ করবে। সবাইকে নিয়ে কাজ করতে হবে। লোকসভা ভোটের আগে বার্তা নেত্রীর। নবীন প্রবীণ দ্বন্দ্ব তৃণমূল কংগ্রেসের অন্দরে দেখা গিয়েছে। সেই বিষয় নিয়েও মুখ খুললেন মুখ্যমন্ত্রী।

প্রবীণদের এবার সরে যেতে হবে। এমন ইঙ্গিত নবীনদের তরফ থেকে আসছিল। মুখ্যমন্ত্রী চাকলার মঞ্চ থেকে পরিষ্কার বার্তা দিলেন। পুরনো চাল ভাতে বাড়ে। অর্থাৎ প্রবীণ নেতাদের দলে প্রয়োজন রয়েছে। কোনওভাবেই তাদের সরিয়ে রেখে কিছু করা যাবে না।

তবে নবীনদের গুরুত্ব দিয়েছেন তিনি। নতুন চালে তাড়াতাড়ি ভাত হয়। এই বক্তব্য রেখেছেন তিনি। অর্থাৎ নতুনদের কর্মক্ষমতার দিকেও তাঁর নজর রয়েছে। তিনি নবীন প্রবীণ মিলিয়েই দলকে আগামীতে দেখতে চান।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!