বিজেপিতে যাওয়ার ঢল নামতে চলেছে!

0 0
Read Time:3 Minute, 8 Second

নিউজ ডেস্ক ::মধ্যপ্রদেশের হেভিওয়েট কংগ্রেস নেতা কমলনাথ এবং তাঁর ছেলে ছিন্দওয়ারার কংগ্রেস সাংসদ নকুলনাথের বিজেপিতে যোগদান নিয়ে জল্পনা তৈরি হয়েছে। সূত্রের খবর, শুধু কংগ্রেস নয় বিএসপি, আপ-সহ বিরোধী দলগুলির বর্তমান সাংসদ ও বিধায়কদের অনেকেই বিজেপিতে যোগ দিতে চলেছেন। ২০ ফেব্রুয়ারি থেকে ২৯ ফেব্রুয়ারি মধ্যে এই যোগদান পর্ব চলবে বলে সূত্রের খবর।

সূত্রের আরও খবর, যোগদানকারীদের মধ্যে সম্প্রতি নির্বাচিত অনেক বিধায়কও রয়েছেন। প্রসঙ্গত উল্লেখ্য, বিজেপিতে যোগদানের জল্পনা প্রসঙ্গে কমলনাথ শনিবার বলেছেন, তিনি শুক্রবারই বলেছিলেন, এমন কোনও খবর থাকলে, তিনি সবাইকে জানাবেন। তিনি কারও সঙ্গে কথা বলেননি বলেও দাবি করেছিলেন।

বিজেপি সূত্রে দাবি করা হয়েছে, ইউপিএ শাসনে কেন্দ্রীয় মন্ত্রী থাকা একজন কংগ্রেস নেতা বিজেপিতে যোগদানের আগ্রহ প্রকাশ করেছেন। সূত্রের দাবি, তাদের তরফে এখনও কথা শুরু করা হয়নি।

অন্যদিকে লালগঞ্জের বিএসপি সাংসদ সঙ্গীতা আজাদ এবং আম্বেদকরনগরের সাংসদ রীতেশ পান্ডের বিজেপিতে যোগদান নিয়ে তীব্র জল্পনা শুরু হয়েছে। উল্লেখ করা প্রয়োজন বিএসপির সাংসদ সঙ্গীতা আজাদ এমন একটি পরিবার থেকে এসেছেন, যেখানে বিএসপির প্রতিষ্ঠাতা সদস্য ছিলেন।
সাম্প্রতিক সময়ে বিজেপিতে যোগ দেওয়া হেভিওয়েট কংগ্রেস নেতাদের মধ্যে রয়েছেন মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী অশোক চবন। তিনি যোগ দেওয়ার দিন-দুয়েকের মধ্যেই বিজেপি তাঁকে রাজ্যসভায় মনোনয়ন দেয়। বিজেপিতে যোগদানের পরে তিনি সংবাদ মাধ্যমকে বলেছেন, নির্বাচনী লড়াইয়ে মুখোমুখি হওয়ার প্রস্তুতি বা কৌশল খুবই কমই ছিল কংগ্রেসে।

এদিকে এদিন নয়াদিল্লির ভারত মণ্ডপমে বিজেপির জাতীয় সম্মেলনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ফের একবার বিজেপির নেতাদের সামনে ৩৭০-এর বেশি আসনের লক্ষ্যমাত্রা রেখে বলেছেন, বিজেপি ৩৭০-এর বেশি আসন না পেলে, এনডিএ ৪০০ পেরোতে পারবে না। তিনি আরও বলেছেন, সামনের একশো দিন বিজেপির কর্মীদের কাছে খুবই গুরুত্বপূর্ণ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!