সাংবাদিক বৈঠক ফেলেই ছুটলেন অভিষেক!

0 0
Read Time:3 Minute, 24 Second

নিউজ ডেস্ক ::লোকসভা নির্বাচনের আগে মালদহের একটি বেসরকারি হোটেলে পর্যালোচনা বৈঠক সারলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। দিলেন কড়া বার্তাও।

বৈঠকের শেষে সাংবাদিকদের সঙ্গে যখন কথা বলছিলেন অভিষেক, তখনই তাঁর পিছনে পড়ে যান দলীয় বিধায়ক। সাংবাদিক বৈঠক ফেলে সেদিকেই ছুটে যান তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক।

অভিষেক জানান, এদিনের পর্যালোচনা বৈঠকে হাজির ছিলেন মালদহ উত্তর ও মালদহ দক্ষিণ আসনের নির্বাচনী কমিটির সদস্য, প্রার্থী, বিধায়ক, ব্লক সভাপতি, পঞ্চায়েত সমিতি ও জেলা পরিষদের নির্বাচিত জনপ্রতিনিধিরা। পঞ্চায়েত প্রধানদের সঙ্গে কাল ভার্চুয়াল বৈঠক করবেন অভিষেক।

মালদহ দক্ষিণের মধ্যে মুর্শিদাবাদের ফরাক্কা ও সামশেরগঞ্জ পড়ে। সেখানকার বিধায়ক-সহ দলীয় নেতৃত্বও হাজির ছিলেন বৈঠকে। সূত্রের খবর, পঞ্চায়েত, পুরসভা দখলে থাকা সত্ত্বেও বেশ কিছু এলাকায় বিজেপি কীভাবে এগিয়ে গেল তা নিয়ে উষ্মা প্রকাশ করেন অভিষেক। গোষ্ঠীদ্বন্দ্ব বরদাস্ত করা হবে না বলেও বার্তা দেন।
অভিষেকের কথায়, ২০১৯ সালে একটি আসন বিজেপি পেয়েছিল, অপরটিতে জিতেছিলেন কংগ্রেসের আবু হাসেম খান চৌধুরী। কিছু জায়গায় আমাদের সাংগঠনিক দুর্বলতা নিয়ে বৈঠকে আলোচনা হয়েছে। তবে ২০২১ সালে এখানকার মানুষ আমাদের বিপুল আশীর্বাদ করেছেন, পঞ্চায়েত ভোটেও জনসমর্থন পেয়েছি।

অভিষেক আরও বলেন, মমতা বন্দ্যোপাধ্য়ায়কে তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী করার পিছনে মালদহের অবদান অনস্বীকার্য। এখানে যেভাবে উন্নয়নের ধারা বজায় রয়েছে তাতে আমরা এবার লোকসভা নির্বাচনে দুটি আসনেই জয়লাভের বিষয়ে ভীষণ আত্মবিশ্বাসী।
অভিষেকের এই কথা বলার সময়ই পিছন থেকে কয়েকজন চিৎকার করে ওঠেন। অভিষেক ঘুরে দাঁড়িয়ে নিরাপত্তারক্ষীর কাছে জানতে চান কী হলো? তাঁকে বলা হয়, বিধায়ক পড়ে গিয়েছেন। অভিষেক কালক্ষেপ না করে সাংবাদিক বৈঠক ফেলে সেদিকে ছুটে যান।

মানিকচকের বিধায়ক সাবিত্রী মিত্র সিঁড়ি দিয়ে নামার সময় পড়ে যান। তা দেখে কয়েকজন উদ্বেগে চিৎকার করে ওঠেন। যদিও জানা গিয়েছে, ভারসাম্য না রাখতে পেরেই তিনি পড়ে গিয়েছিলেন। তেমন কোনও অসুস্থতা নেই। সাবিত্রীর অবস্থা স্থিতিশীল বলে জানা গিয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!