আক্রমণাত্মক মেজাজে মমতা

0 0
Read Time:2 Minute, 44 Second

নিউজ ডেস্ক ::কেন্দ্রীয় এজেন্সি এনআইএকে আক্রমণ করলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পুরুলিয়ায় রবিবার দুপুরে সভা করলেন মমতা। সেখান থেকেই দ্ব্যর্থহীন ভাষায় আক্রমণ করলেন কেন্দ্রীয় সরকার ও কেন্দ্রীয় এজেন্সিগুলিতে।

“এনআইএ, সিবিআই বিজেপির ভাই ভাই।” এমনই কটাক্ষ করেছেন তৃণমূল সুপ্রিমো৷ ভূপতিনগরে এনআইএ তদন্ত করতে গিয়েছিলেন। সাধারণ মানুষের বাধার সামনে পড়তে হয় তদন্তকারীদের। গাড়ির কাঁচ ভাঙে। মহিলারা বাঁশ, লাঠি নিয়ে বিক্ষোভ দেখিয়েছিলেন গতকাল শনিবার।

এনআইএর তদন্তে বাধা দেওয়ার পর যথেষ্ঠ চর্চা শুরু হয়ে গিয়েছে রাজনৈতিক মহলে। তৃণমূল এনআইএর সঙ্গে বিজেপির যোগ দেখেছে। বিজেপি নেতার কথায় এনআইএ ভূপতিনগরে তদন্ত করছে গিয়েছে। এমন অভিযোগ এনেছে তৃণমূল।

এইসব অভিযোগ পালটা অভিযোগের মধ্যেই সভা মমতা বন্দ্যোপাধ্যায়ের। পুরুলিয়ার সভামঞ্চ থেকে এনআইএর বিরুদ্ধেই ব্যাট ধরলেন তৃণমূল নেত্রী। রীতিমতো আক্রমণাত্মক মেজাজে বক্তব্য রাখলেন মমতা। তিনি বলেন, “মানুষ যখন প্রতিবাদ করছে, এনআইএকে ঢুকিয়ে দিচ্ছে। মধ্যরাতে মহিলারা ঘুমোচ্ছে৷ তখন গদ্দারের এলাকায় পুলিশকে না জানিয়ে চলে গেল। পুলিশের ড্রেস পরে তো সিঙ্গুর, নন্দীগ্রামে অনেকে বদমাইশি করেছে। “

এনআইএর অভিযান নিয়ে আক্রমণাত্মক মেজাজে তৃণমূল নেত্রী। তিনি বলেন, “মেয়েরা কী করে বুঝবে? বাইরে থেকে যদি কেউ হামলা করতে আসে! মা – বোনেরা প্রতিবাদ করল৷ তাদের বিরুদ্ধেই ডায়েরি করে দিয়েছে।”

তৃণমূল নেত্রী দাঙ্গা লাগানোর আশঙ্কাও করেছেন। এদিন তিনি বলেন, ” রামনবমী আসছে। একটা চকোলেট বোমা পড়লেও দেখবেন, সেখানে এনআইএ ঢুকিয়ে দেবে।” পুরুলিয়ার হোটেলেও এনআইএ গিয়ে খোঁজখবর নিচ্ছে। কোন পার্টির কারা আছে জানতে চাওয়া হচ্ছে। এনআইএর কোন অধিকার আছে? প্রশ্ন তুলেছেন তৃণমূল সুপ্রিমো।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!