“গোটা বাংলা বলছে, ফের মোদী সরকার”: মোদী

0 0
Read Time:3 Minute, 43 Second

নিউজ ডেস্ক ::ফির একবার, মোদী সরকার। জলপাইগুড়ির লোকসভার অধীনে ধূপগুড়িতে প্রচারে এসে এই স্লোগান তুললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি বলেন, পুরো বাংলা বলছে, কেন্দ্রে আবার মোদী সরকার। তিনি মঞ্চ থেকে জল্পেশের প্রতি হাত জোর করে প্রণাম করেন। বিজেপি প্রার্থী জয়ন্ত রায়কে রেকর্ড ভোটে জয়ী করার আহ্বান জানান তিনি। প্রধানমন্ত্রী বলেন, কেন্দ্রে যত মজবুত সরকার হবে, বিশ্বেও ভারতের হাত ততই শক্ত হবে।

তিনি বলেন, উত্তরবঙ্গে লক্ষ্য হল উন্নয়ন, নতুন চাকরির সুযোগ খুলবে। প্রধানমন্ত্রী ঝড়ে মৃতদের প্রতি শ্রদ্ধা ও পরিবারকে সমবেদনা জানান। তিনি বলেন, উত্তরবঙ্গে ঝড়ে প্রচুর মানুষের ক্ষতি হয়েছে। প্রসঙ্গ এই সপ্তাহে ঝড়ে বেশ কয়েকজনের মৃত্যু হয়। অনেক মানুষ আহত হন। প্রধানমন্ত্রী মোদী আহতদের দ্রুত আরোগ্য কামনা করেন।

প্রধানমন্ত্রী বলেন, পর্যটনে জায়গা করে দিতেই সেখানে জি ২০ সম্মেলনের আয়োজন করা হয়েছিল। দশ বছরে যা উন্নয়ন হয়েছে, তা ট্রেলর বলেও মন্তব্য করেছেন তিনি। গত ১০ বছরে ২৫ কোটি মানুষ দারিদ্র মুক্ত হয়েছে বলে দাবি করেছেন তিনি। প্রধানমন্ত্রী বলেন, সভায় ভিড় দেখে মনে হচ্ছে, জায়গা ছোট হয়ে গিয়েছে।

প্রধানমন্ত্রী বলেন, কেন্দ্র গরিবদের জন্য টাকা পাঠাচ্ছে আর তৃণমূল সেই টাকা লুট হচ্ছে। তিনি বলেন, তৃণমূলের ছোট নেতাও বড় বাংলোয় থাকেন। কিন্তু চা-বাগানের দিকে তাদের কোনও নজর নেই। বাংলার চা-শিল্প দেশের মধ্যে সব থেকে পিছিয়ে। বাংলায় কেন্দ্রের উন্নয়নে ব্রেক কষছে তৃণমূল, এমন মন্তব্যও করেন তিনি। তোলাবাজদের বাঁচাতে তৃণমূল কেন্দ্রীয় এজেন্সির তদন্তে বাধা দিচ্ছে বলেও অভিযোগ করেন প্রধানমন্ত্রী।

তৃণমূলের পাশাপাশি প্রধানমন্ত্রী মোদী এদিন বাম-কংগ্রেসকেও আক্রমণ করেন। তিনি বলেন, দুর্নীতিবাজদের বাঁচাতে ইন্ডি জোট তৈরি করেছে তারা। কাশ্মীর নিয়ে কংগ্রেসকে নিশানা করেন প্রধানমন্ত্রী। তিনি বলেন, ১৪০ কোটি ভারতবাসীর মুকুট হল কাশ্মীর। কিন্তু সেই কাশ্মীর কংগ্রেসের কাছে কিছুই নয়। বাংলার সন্তান শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায় কাশ্মীরের জন্য জীবনদান করেছেন, বলেন তিনি।

তিনি বলেন, ভয় পাবেন না, নির্ভয়ে ভোট দিন। ১৯ এপ্রিল নির্ভয়ে বিজেপিকে ভোট দেওয়ার আহ্বান জানান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এই ভোট তৃণমূলকে শিক্ষা দেওয়ার। প্রতি বুথে তৃণমূলের জমানত জব্দ করার আহ্বান জানান প্রধানমন্ত্রী।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!