যত কাণ্ড সন্দেশখালিতেই!

0 0
Read Time:3 Minute, 30 Second

নিউজ ডেস্ক ::ফের সংবাদ শিরোনামে সন্দেশখালি! এক কিশোরীকে যৌন নির্যাতনের অভিযোগ। বেড়া ভেঙে ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টার অভিযোগ। ইতিমধ্যে এই ঘটনায় এক তৃণমূল কর্মীকে আটক করেছে স্থানীয় সন্দেশখালি থানার পুলিশ। শুরু হয়েছে জিজ্ঞাসাবাদ। পুরো বিষয়টি গুরুত্ব দিয়ে খতিয়ে দেখা হচ্ছে।

অন্যদিকে সিবিআইকেও নির্যাতিতা তরুণী ইমেল করে অভিযোগ দায়ের করেছেন। এরপরেই এই বিষয়ে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার তরফে বিষয়টিকে খতিয়ে দেখা হচ্ছে। লোকসভা নির্বাচনের মুখে বিরোধীদের হাতে মূল অস্ত্র সন্দেশখালি (Sandeshkhali) । যদিও শাসকদলের তরফে সম্প্রতি কয়েকটি ভিডিও প্রকাশ্যে আনা হয়েছে। আর তা ঘিরে নতুন করে রাজ্য-রাজনীতি তোলপাড়।

যদিও ভাইরাল হওয়া ভিডিও ফেক বলে দাবি বিজেপির। এমনকি মিথ্যা ভিডিও সামনে আনা হচ্ছে বলেও মন্তব্য সন্দেশখালির মহিলাদের। আর এই বিতর্কের মধ্যেই সন্দেশখালিতে (Sandeshkhali) ক্যাম্প খুলেছে সিবিআই। যেখানে মহিলারা একেবারে লাইন দিয়ে অভিযোগ জানাচ্ছেন। মারাত্মক অভিযোগে তদন্তে চেয়ে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার কাছে দাবি জানাচ্ছেন। যা নিয়ে রীতিমত চাপে শাসকদল।

এর মধ্যেই এক কিশোরীকে যৌন নির্যাতনের অভিযোগে সরগরম সন্দেশখালি (Sandeshkhali)। রাতের অন্ধকারে বেড়া ভেঙে ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে বলে দাবি। শুধু তাই নয়, ওই কিশোরীর শরীরের একাধিক জায়গায় চোট পাওয়া গিয়েছে বলেও পুলিশ সূত্রে জানা গিয়েছে। এরপরেই এই ঘটনায় নড়েচড়ে বসেছে স্থানীয় পুলিশ প্রশাসন। ঘটনায় এক ব্যক্ত্রিকে আটক করা হয়েছে। ওই ব্যক্তি স্থানীয় এক তৃণমূল কর্মী বলে খবর।

বলে রাখা প্রয়োজন, আজ শনিবারই জেল থেকে ছাড়া পেয়েছেন সন্দেশখালির (Sandeshkhali) প্রতিবাদী মুখ মাম্পি দাস। ছাড়া পাওয়ার পরেই সন্দেশখালি নিয়ে ষড়যন্ত্রের অভিযোগ করেন। তিনি বলেন, সন্দেশখালির (Sandeshkhali) ঘটনা কখনই মিথ্যা নয়। নারী নির্যাতন হয়েছে। আন্দোলনে কোনও রাজনীতি ছিল না। ষড়যন্ত্র করা হয়েছে। এমনকি ভুয়ো ভিডিও ছড়ানো হচ্ছে বলেও অভিযোগ করেন।

পাশাপাশি মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেককেও হুঁশিয়ারি দেন প্রতিবাদী মাম্পি। বলেন, পিসি ভাইপোর শেষ দেখে ছাড়ব। মমতা বন্দ্যোপাধ্যায়কে (West Bengal CM) হারিয়ে দেখাব। এই লোকসভা নির্বাচনেই মমতা বন্দ্যোপাধ্যায় হারবেন বলে হুঁশিয়ারি বিজেপি নেত্রীর।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!