বিজেপি প্রার্থীর কনভয় পিষে দিল দুই জনকে

0 0
Read Time:2 Minute, 39 Second

নিউজ ডেস্ক:: ভয়াবহ হাড়হিম করা ঘটনা। বিজেপি প্রার্থীর কনভয় পিষে দিল দুই জনকে। ফের বিতর্কে কৈশরগঞ্জের বিজেপি প্রার্থী করণ ভূষণ সিং। আর তাই নিয়ে জোর বিতর্কও তৈরি হয়েছে। কারণ, তিনি ব্রিজভূষণ সিংয়ের পুত্র৷

এই ঘটনায় দুই শিশুর মারা যাওয়ার খবর পাওয়া গিয়েছে। আরও একজন গুরুতর জখম বলে খবর। প্রার্থীর কনভয়ের একটি গাড়ি তাদের উপর দিয়ে চলে গিয়েছে। আগামী ১ জুন ওই কেন্দ্রে নির্বাচন। সপ্তম দফার ভোটের আগে ফের বিতর্ক।

প্রাক্তন ক্রিড়ামন্ত্রী ব্রিজভূষণ সিংকে এমনিতেই প্রচুর বিতর্ক হয়েছে। একদম শেষ দিকে ব্রিজভূষণের ডানা ছাঁটা হয়। তারপর নরেন্দ্র মোদী তাকে টিকিটও দেননি। উত্তরপ্রদেশের কৈশরগঞ্জ কেন্দ্র থেকে বিজেপি প্রার্থী করে তার ছেলে করণ ভূষণ সিংকে৷

আর এবার বড় ঘটনায় নাম জড়িয়ে গেল করণ ভূষণ সিংয়ের। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের গোন্ডা এলাকায়। প্রচুর পরিমাণে মানুষ পথে নামেন সেখানে। মৃতদেহ পুলিশ উদ্ধার করেছে বলে প্রাথমিক খবর।
পুলিশ সূত্রে খবর, বিজেপি প্রার্থী করণ ভূষণ শরণ সিংয়ের কনভয়ের একটি গাড়ি দুর্ঘটনায় পড়ে। দুর্ঘটনার সময় করণ ভূষণ কনভয়ে উপস্থিত ছিলেন কী না, খতিয়ে দেখা হচ্ছে। প্রাথমিক রিপোর্টে তার নাম উল্লেখ নেই বলে খবর।

অভিযোগের ভিত্তিতে কর্নেলগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ গাড়ি ও চালককে হেফাজতে নিয়ে তদন্ত শুরু করেছে। ঘটনাস্থলে পুলিশ বাহিনী উপস্থিত রয়েছে। শেষ পাওয়া খবরে আইনশৃঙ্খলা পরিস্থিতি বর্তমানে নিয়ন্ত্রণে রয়েছে।

ব্রিজভূষণ সিংয়ের ছোট ছেলে করণ। ডাবল ট্র্যাপ শুটিংয়ে একজন জাতীয় খেলোয়াড়। বিতর্ক এড়াতে বাবার জায়গায় ছেলে টিকিট পেয়েছিল। এরপর জোর প্রচারও চলে। তবে একদম শেষ পর্যায়ে এসে বড় বিতর্কে জড়িয়ে পড়লেন করণ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!