মুক্তি পেল ‘তুফান’-এর নতুন গান ‘লাগে উরা ধুরা’

0 0
Read Time:2 Minute, 28 Second

নিউজ ডেস্ক ::বিনোদন জগতে ২৫ বছর পূর্ণ হল বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা শাকিব খানের। সেই উপলক্ষ্যেই মুক্তি পেল শাকিব খানের আসন্ন ছবি ‘তুফান’-এর নতুন গান ‘লাগে উরা ধুরা’। এই গান প্রকাশ্যে এনে বিনোদন জগতে শাকিব খানের ২৫ বছর পূর্তি উদযাপন করল এসভিএফ, আলফা আই ও চরকি। এই তিন প্রযোজনা সংস্থার হাত ধরেই অসছে ‘তুফান’। ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে শাকিব খান এবং মিমি চক্রবর্তীকে।

চলতি মাসের প্রথম দিকেই মুক্তি পেয়েছিল এই ছবির টিজার। তারপর নেটদুনিয়ায় ঝড় তুলেছিল এই ছবির পোস্টার। পোস্টারে শাকিবের পাশে মিমির লাস্যময়ী লুক সাড়া ফেলেছিল দর্শকমহলে। এবার মুক্তি পেল ‘তুফান’ ছবির গান ‘লাগে উরা ধুরা’। এই গানের ভিডিওটিতেও বিশেষভাবে নজর কেড়েছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। নজর কেড়েছেন প্রীতম এবং শাকিব খানও।

অনেকে রায়হান রাফি পরিচালিত এই ছবির সঙ্গে বলিউডের ‘অ্যানিম্যাল’ ছবির মিল খুঁজে পেয়েছেন। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় চর্চাও কম হয়নি। তবে ছবির গল্প যাই হোক না কেন ‘তুফান’-এ শাকিব-মিমির জুটিকে ধীরে ধীরে ভালোবাসতে শুরু করেছেন দর্শক।

আদ্যোপান্ত অ্যাকশনে ঠাসা এই ছবিতেই খলনায়কের চরিত্রে দেখা যাবে চঞ্চল চৌধুরীকে। কিন্তু সেটি একটি বিশেষ চরিত্র। অর্থাৎ অল্প সময়ের জন্যই পর্দায় দেখা যাবে দুই বাংলা কাঁপানো এই অভিনেতাকে। চলতি বছরের ইদ উল আদহায় অর্থাৎ ১৭ জুন মুক্তি পাবে এই ছবিটি। ছবির টিজার, পোস্টার এবং গান সহজে নেটিজেনদের নজর কেড়ে নিলেও দর্শকমহলে এই ছবি কতটা সাড়া ফেলতে পারে, এখন সেটাই দেখার।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!