মমতাকে নিশানা দিলীপের

0 0
Read Time:4 Minute, 42 Second

নিউজ ডেস্ক ::বিভ্রান্তি ছড়ান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আগে এনআরসি নিয়ে আর এখন সিএএ নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছেন বলে অভিযোগ করলেন বিজেপি প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এদিন প্রাতর্ভ্রমণে নিউ টাউনের ইকো পার্কে দিলীপ ঘোষ বলেন, উনি খালি ভয় দেখান, সাধারণ মানুষকে বোকা বানানোর চেষ্টা করেন।

তিনি কটাক্ষ করে বলেছেন, উনার কথা বার্তায় লোকে এখন আর বিশ্বাস করেন না। রোড শো করছেন পিছনে কেউ নেই, একাই হেঁটে যাচ্ছেন। কোথাও ফিকে হচ্ছে সভা। এখন শেষ পর্যন্ত কলকাতা আশেপাশ টা বাঁচানোর চেষ্টা করছেন বাকি সব হাতের বাইরে চলে গেছে।

সপ্তম দফা ভোটের আগে দমদম কেন্দ্র নিয়ে বড় অভিযোগ করেছেন মুখ্যমন্ত্রী। তিনি বলেছেন, লোকসভা ভোটে দমদম আসনে বিজেপি-সিপিআইএম সমঝোতা হয়েছে। দমদমে বিজেপি ও সিপিএমের যোগসাজশের অভিযোগ নিয়ে দিলীপ ঘোষ বলেছেন, আর কী বলবেন উনি। সিপিআইএমের অফিস খুলে দিচ্ছেন উনি। চা খাওয়ার পয়সা দিচ্ছেন। নির্বাচন করারও পয়সা দিচ্ছেন বিভিন্ন জায়গায়।

দিলীপ ঘোষ আরও বলেন, তাদের কাছে খবর আছে তাদের সভায় লোকও পাঠিয়ে দিচ্ছেন কখনও কখনও। এখানে কুস্তি করে বেড়াচ্ছেন, আর পটনায় চা খাচ্ছেন, লখনৌযে নাস্তা করছেন, মুম্বইতে পাওভাজি খাচ্ছেন। এসব থেকে বাঁচার জন্য মমতা বন্দ্যোপাধ্যায় মানুষজনকে বিভ্রান্ত করে বেড়াচ্ছেন বলেও মন্তব্য করেছেন তিনি।

বুধবার কাকদ্বীপের সভা থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেছেন, ৪ জুনের পর পরের ছয় মাস দেশে বড় রাজনৈতিক ভূমিকম্প হতে চলেছে। এব্যাপারে প্রতিক্রিয়া দিতে গিয়ে দিলীপ ঘোষ বলেছেন, সেটা দেখা যাক চৌঠা জুন আসুক। সেটা উনি বলতে পারবেন। উনি বলে গিয়েছেন, চার জুনের পর সিবিআই-ইডি আরও সক্রিয় হবে। অনেক কেস জমা হয়ে আছে, অনেক কাজ বাকি আছে। নির্বাচনের জন্য সবকিছুই ধীর চলছে বলে মন্তব্য করছেন দিলীপ ঘোষ।

বুধবার ডায়মন্ডহারবার কেন্দ্রের অন্তর্গত মেটিয়াবুরুজে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হয়ে প্রচার করেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে তিনি বলেন, ওকে আপনারা এবারও ভোট দিয়ে জেতান। মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, তিনি মাঝে মাঝে বলেন, তুই যা কেন্দ্র দেখিস, কেউ পারবে না। এব্যাপারে দিলীপ ঘোষ বলেন, দিল্লিতে একটা পরিবার আছে, যেখানে মা-মেয়ে-ছেলে ঘুরে বেড়াচ্ছেন পিকনিক করছেন। রাস্তায় দাঁড়িয়ে মায়ের সাথে সেলফি তুলছেন ছেলে। যেন কতদিন পর মায়ের সঙ্গে দেখা।

এখানেও একটা পরিবার আছে। সেখানে পিসি-ভাইপো এমন করছেন, যেন কলকাতার জমিদারিটা উনাদের। আর দিল্লির জমিদারিটা ওনাদের। মানুষ এই জমিদারি প্রথাটা উচ্ছেদ করবে এবারের নির্বাচনে।

উত্তর কলকাতায় সুদীপ বন্দ্যোপাধ্যায়-কুণাল ঘোষের দ্বন্দ্ব মেটাতে উদ্যোগী হয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার রোড শোয়ের পরে দু’জনকে ডেকে কথা বলেন তৃণমূল সুপ্রিমো। এব্যাপারে প্রশ্ন করা হলে দিলীপ ঘোষ বলেন, চার জুনের পর সব দ্বন্দ্ব মিটে যাবে। কারও কাছে কেউ যাবে না। মানুষই দ্বন্দ্ব মিটিয়ে দেবে বলে মন্তব্য করেছেন দিলীপ ঘোষ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!