শনি-রবি বাতিল বহু লোকাল!

0 0
Read Time:2 Minute, 19 Second

নিউজ ডেস্ক ::ফের রেল বিভ্রাটের আশঙ্কা! তাও আবার সেই শিয়ালদহ ডিভিশনে। শনিবার রাত থেকে এই কাজ শুরু হবে। ডানকুনি এবং ডায়মন্ড হারবার শাখায় কাজ হবে। এজন্য পাওয়ার ব্লক করা হবে। এর ফলে একাধিক লোকাল ট্রেন বাতিল করা হয়েছে। এমনকি বেশ কয়েকটি দূরপাল্লার ট্রেনের রুট বদল করা হয়েছে।

বিস্তারিত জানিয়ে পূর্ব রেলের তরফে বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে। অন্যদিকে দক্ষিণের ডায়মন্ড হারবার শাখাতেও কাজ হবে। আর সেই কাজের জন্য ট্রাফিক ও পাওয়ার ব্লক করা হবে। ফলে চূড়ান্ত দুর্ভোগের (Cancellation Of EMU Locals) মধ্যে পড়তে হবে সাধারণ মানুষ থেকে নিত্যযাত্রীদের।

পূর্ব রেলের তরফে দেওয়া বিজ্ঞপ্তি অনুযায়ী, দমদম এবং বরাহনগর স্টেশনের মাঝে একটি সেতু রয়েছে। আর সেটির মেরামতির কাজ করা হবে। আর এই কাজের জন্য আপ এবং ডাউন লাইনে দফায় দফায় পাওয়ার ব্লক করা হবে বলে জানানো হয়েছে।

সেই মতো দমদম-বরাহনগর আপ লাইনে শনিবার রাত সাড়ে ১০টা থেকে রবিবার সকাল সাড়ে ৬টা পর্যন্ত ওই অংশে ট্রাফিক ব্লক হবে। অন্যদিকে দমদম-বেলঘরিয়া শাখায় আপ ও ডাউন লাইনে শনিবার রাত ১১টা ৪০ মিনিট থেকে রবিবার ভোর ৫টা ৪০ মিনিট পর্যন্ত ট্রেন চলাচল নিয়ন্ত্রিত করা হবে বলে জানানো হয়েছে। এজন্য একাধিক ট্রেন বাতিলের (Cancellation Of EMU Locals) কথা বলা হয়েছে। ঘুরপথে চলবে একাধিক ট্রেন।

অন্যদিকে ডায়মন্ড হারবার শাখায় ওভারহেড মেরামতির (Cancellation Of EMU Locals) কাজ করা হবে। এজন্য তিন ঘণ্টা ট্রাফিক ও পাওয়ার ব্লক হবে। শনিবার মধ্যরাত থেকে রবিবার ভোর পর্যন্ত এই কাজ চলবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!