ট্রফি কাঁধে টিম হোটেলে প্রবেশ পন্থের

0 0
Read Time:3 Minute, 59 Second

নিউজ ডেস্ক ::টি২০ বিশ্বকাপ জিতে দেশে ফিরল ভারতীয় দল। বৃহস্পতিবার সাত সকালেই বার্বাডোজ থেকে নয়া দিল্লির ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে‌ ভারতীয় ক্রিকেট দলের বিশেষ বিমান। লক্ষ্মীবারে সারাদিন ব্যাপী সেলিব্রেশন হবে, যার সূচনা হল বিমানবন্দর থেকেই।

রাত তিনটে থেকে বিমানবন্দরে সমর্থকরা অপেক্ষা করছিলেন বিশ্বকাপজয়ী ভারতীয় দলকে এক ঝলক দেখার জন্য। সকাল ৬.০৭ মিনিটে এয়ার ইন্ডিয়ার একটি চ্যার্টার্ড ফ্লাইট দিল্লি বিমানবন্দরে অবতরণ করে। এরপর প্রয়োজনীয় কাজকর্ম মিটিয়ে বিমানবন্দরে বাইরে বেরোতে আরও কিছুটা সময় লাগের ভারতীয় দলের। বিমানবন্দরের তিন নম্বর টার্মিনালের বাইরে অপেক্ষা করছিল রোহিতদের টিম বাস। ট্রফি নিয়ে সোজা বাসে উঠে পড়েন টিম ইন্ডিয়ার সদস্যরা।

ভারতীয় দলের পরবর্তী গন্তব্য হোটেল মৌর্য। বিমানবন্দর থেকে কড়া নিরাপত্তার বলয়ে টিম হোটেলে নিয়ে যাওয়া হয় ভারতীয় দলকে। দিল্লির এই বিলাস বহুল হোটেলও বিশ্বকাপজয়ীদের অপেক্ষা করছিল, সেখানে যেন সেলিব্রেশনের পার্ট টু। ট্রফি কাঁধে নিয়ে হোটেলে প্রবেশ করলেন ঋষভ পন্থ। রাহুল দ্রাবিড়-বিরাট কোহলিদের উত্তরীয় পরিয়ে স্বাগত জানানো হয়।
আইটিসি-র নির্বাহী শেফ মৌরি শিবনীত পাহোজা বলেছেন, ‘কেকটি দলের জার্সির রঙে রয়েছে। এর হাইলাইট এই ট্রফিটি, এটি দেখতে একটি আসল ট্রফির মতো হতে পারে তবে এটি চকলেট দিয়ে তৈরি। এটি বিজয়ী দলকে আমারা স্বাগত জানাব. আমরা বিশেষ ভেন্যুতে সকালের প্রাতরাশের ব্যবস্থা করেছি এবং আমরা তাদের একটি অফার করব বিশেষ প্রাতরাশ।’ যদিও ভারতীয় দলের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বাসভবনেই প্রাতরাশের আমন্ত্রণ রয়েছে।

দিল্লির হোটেলে ট্রফি হাতে পন্থ। হোটেলে কেক কাটবেন রোহিতেরা, এরজন্য সুদৃশ্য কেকে আনা হয়েছে। ভারতীয় দলের সঙ্গে রাহুল দ্রাবিড়, বিক্রম রাঠৌরেরাও রয়েছেন। তাঁদের নিয়ে তুমুল উৎসাহ হোটেলে। জয়ধ্বনি দেওয়া হচ্ছে ভারতীয় দলের। আপাতত কিছুক্ষণ হোটলে বিশ্রাম নেবে, ভারতীয় দল তার পর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বাসভবনে যাবে বিশ্বকাপজয়ীরা।

শুধু ক্রিকেটাররাই নয় একইসঙ্গে টিম হোটেলে রয়েছে তাঁদের পরিবারের সদস্যরাও। রোহিত শর্মার সঙ্গে দেখা গেল তাঁর রিতিকাকেও। তবে বিরাট কোহলিকে নিয়ে উন্মাদনা ছিল চোখে পড়ার মতো। কড়া নিরাপত্তার ঘেরাটোপে তাঁকে হোটেল প্রবেশ করানো হয়। বিরাট কোহলির পরিবারের সদস্যরা টিম হোটেলে এসেছেন। তাঁর বোনকে দেখা যায় মৌর্য হোটেলে।

টিম হোটেলে দেখা গেল বিসিসিআই সভাপতি রজার বিনিকেও। তিনিও দলের সঙ্গেই রয়েছেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!