আজই কোলকাতায় ফিরছেন মুখ্যমন্ত্রী

0 0
Read Time:2 Minute, 33 Second

নিউজ ডেস্ক ::মুম্বাইয়ে বসেছিল চাঁদের হাত। উপলক্ষ বিশ্বের অন্যতম ধনকুবের মুকেশ আম্বানির ছেলে আনন্দ আম্বানির বিয়ের আসর। বিশ্বের তাবড় তাবড় মানুষেরা উপস্থিত ছিলেন ওই অনুষ্ঠানে। বলিউড, হলিউড থেকে ভারতীয় রাজনীতির জগতের প্রথম সারির প্রায় সকলেই উপস্থিত ছিলেন ওই অনুষ্ঠানে। উপস্থিত হয়েছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সাদা জামদানি শাড়ি পড়ে দৃপ্ত পদক্ষেপে তিনি প্রবেশ করেন বিবাহ অনুষ্ঠানে। মুখে তাঁর উজ্জ্বল হাসি। ওই অনুষ্ঠানেই দেখা গেলো ভারতীয় রাজনীতির একগুচ্ছ প্রথম সারির নেতা। পাজামা-পাঞ্জাবী পরে উপস্থিত হয়েছিলেন লালু প্রসাদ যাদব। উপস্থিত ছিলেন শরৎ পাওয়ার,স্মৃতি ইরানি,সস্ত্রীক অখিলেশ যাদব, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে সহ বহু বিশিষ্ট নেতা।

ওই অনুষ্ঠানে সকলের দৃষ্টি কেড়েছেন আনন্দ আম্বানির স্ত্রী নীতা আম্বানি।গোলাপী রঙের শাড়িতে উজ্জ্বল বরের মা। নীতা আম্বানি এদিন ক্যামেরার সামনে এসে সকলকে অভিবাদন জানিয়ে করজোড়ে বলেন, ‘জয় শ্রী কৃষ্ণ। নমস্কার। আপনারা সকলে এতদিন ধরে আমার অনন্ত ও রাধিকার বিয়ের জন্য এসেছেন, সেই কারণে আপনাদের সকলকে হৃদয়ের অন্তঃস্থল থেকে ধন্যবাদ। এটা বিয়েবাড়ি। আপনারা আমাদের উদযাপনের অংশ। ধৈর্য্য ধরার জন্য ও পাশে থাকার জন্য ধন্যবাদ। কোনও ভুল হয়ে গিয়ে থাকলে ক্ষমা করে দেবেন। আপনাদের কোনও অসুবিধা হয়নি আশা করছি।’

সস্ত্রীক অনিল আম্বানিকে দেখা যায় সকলকে আপ্যায়ন করতে। মুম্বইয়ে বাংলার মুখ্যমন্ত্রীর কিছু রাজনৈতিক কর্মসূচিও ছিল। সেই পর্ব মিটিয়ে মুখ্যমন্ত্রী আজ ফিরে আসছেন কোলকাতায়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!