কলকাতার পাঁচতারা হোটেলে বিখ্যাত সঙ্গীত শিল্পীর শ্লীলতাহানির অভিযোগ

0 0
Read Time:3 Minute, 36 Second

নিউজ ডেস্ক ::আরজি কর হাসপাতালের (RG Kar Hospital Doctor Death) ঘটনায় তোলপাড় বাংলা। বিক্ষোভ-আন্দোলনে উত্তাল পরিস্থিতি। বিচারের দাবিতে একের পর এক রাত জাগছেন মহিলারা। আর এর মধ্যেই শহরের এক বিলাসবহুল হোটেলে শ্লীলতাহানির অভিযোগ। প্রখ্যাত এক সঙ্গীত শিল্পীকে ওই হোটেলে শ্লীলতাহানি করার অভিযোগ।

ঘটনার পরেই হোটেল কর্তৃপক্ষের কাছে সাহায্য চান ওই শিল্পী (Singer Molestation Kolkata) । ঘটনার কথা জানানো হয় স্থানীয় থানায়। অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয় দুজনকে। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য তৈরি হয়। জানা গিয়েছে, অভিযোগকারী সঙ্গীতশিল্পী জনপ্রিয় একজন মুখ (Crime against Woman) ।

এমনকি সর্বভারতীয় এক জনপ্রিয় গানের প্রতিযোগিতার ফাইনালিস্টও ছিলেন। মঙ্গলবার এক বন্ধুর জন্মদিনে শহরের একটি পাচতারা হোটেলে যান ওই তরুনী। সঙ্গে ছিল তাঁর বোনও। সেখানে তাঁকে হঠাত করেই এক ব্যক্তি তাঁদের অশ্লীল ভাবে স্পর্শ করতে থাকেন বলেও অভিযোগ। শুধু তাই নয়, অভিযুক্ত ওই ব্যক্তি ঘনিষ্ঠ হওয়ার চেষ্টাও করেন বলে অভিযোগ ওই সঙ্গীতশিল্পীর (Crime against Woman)।

শুধু তাই নয়, অভিযুক্ত ওই ব্যক্তি হোটেলের মধ্যে একের পর এক জঘন্য অপরাধ ঘটান বলেও অভিযোগ। একজন নয়, তার এক সঙ্গীও এই ঘটনার সঙ্গে যুক্ত বলে খবর। অভিযোগকারীর অভিযোগ, ওই অনুষ্ঠানে একজন গান গাইছিলেন। তাঁকেও নানা ভাবে অভিযুক্ত দুজন হেনস্তা করছিলেন।

এমনকি তাঁদের এক বন্ধুর স্ত্রীকে নাচের প্রস্তাবও অভিযুক্তরা দেন বলে দাবি। যা নিয়ে তীব্র চাঞ্চল্য তৈরি হয়। হোটেলের নিরাপত্তায় থাকা কর্মীদের বিষয়টিকে জানানো হয়। যা নিয়ে তীব্র উত্তেজনা ছড়ায়। স্থানীয় প্রগতি ময়দান থানার পুলিশকেও খবর দেওয়া হয়। যদিও অভিযোগকারী সঙ্গীত শিল্পী ওই হোটেলের বিরুদ্ধে মারাত্মক অভিযোগ এনেছেন।

তাদের দাবি, অভিযুক্ত দুজনকে সরিয়ে দেওয়ার চেষ্টা করেছে হোটেলের লোকজন। এমনকি সিসিটিভির ফুটেজও চাওয়া হলে দেওয়া হয়নি। যদিও পরে অভিযুক্ত দু’জনকেই গ্রেফতার করে পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতদের মধ্যে একজন ইতালিতে থাকেন। প্রবাসী ভারতীয়। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

আরজি কর হাসপাতালের (RG Kar Hospital Doctor Death) ঘটনায় উত্তাল বাংলা। এর মধ্যেই এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য তৈরি হয়। যদিও কলকাতা পুলিশের তরফে বিষয়টি গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে বলে জানা যাচ্ছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!