মঙ্গলবার শীর্ষ আদালতের দিকে তাকিয়ে সকলেই

0 0
Read Time:2 Minute, 2 Second

নিউজ ডেস্ক ::বিখ্যাত এম হিন্দি সিনেমায় ‘তারিখ পে তারিখ’ শব্দবন্ধটা আবার সামনে চলে আসছে। আগামীকালে কয়েকটা বিষয় শীর্ষ আদালতে গুরুত্ব পাবে বলে মনে করা হচ্ছে। তারমধ্যে অন্যতম হলো – ময়না তদন্তের চালান – যা আগের দিন কপিল সিব্বল দিতে পারেন নি। এছাড়া মুখ্যমন্ত্রীর সঙ্গে জুনিয়র ডাক্তারদের বৈঠক দু’বার ভেস্তে যাওয়া। আর অতি গুরুত্বপূর্ণ হলো তিলোত্তমা ধর্ষণ ও হত্যাকান্ডে ডাঃ সন্দীপ ঘোষ ও OC অভিজিৎ মন্ডলের গ্রেফতার। এই জোড়া গ্রেফতারি সিবিআই-কে বাড়তি অক্সিজেন জোগাবে বলে মনে করা হচ্ছে। অন্যদিকে, মঙ্গলবারের শুনানির আগে আন্দোলনকারী জুনিয়র চিকিৎসকদের আইনজীবীও বদল হয়েছেন। সুপ্রিম কোর্টের আইনজীবী গীতা লুথারার পরিবর্তে জুনিয়র চিকিৎসকদের হয়ে সওয়াল করবেন আইনজীবী ইন্দিরা জয় সিংহ। সবটা মিলিয়ে মঙ্গলবার শীর্ষ আদালত জমজমাট হতে চলেছে।

প্রশ্ন উঠবে আদালতের নির্দেশ অনুযায়ী সমস্ত সরকারি হসপিটালে চিকিৎসকদের নিরাপত্তা সুনিশ্চিত করা হয়েছে কিনা! এছাড়াও দেখা হবে –

  • মহিলা ও পুরুষদের আলাদা ডিউটি রুম ও টয়লেট হয়েছে কিনা!
  • গুরুত্বপূর্ণ জায়গায় সিসিটিভি বসাতে হয়েছে কিনা!
  • মুখ্যমন্ত্রী ও জুনিয়র চিকিৎসকদের আলোচনা ভেস্তে গেলো কে! কপিল সিব্বল ও ইন্দিরা জয় সিংহ কিভাবে নিজেদের যুক্তি সাজাবেন সেইদিকে সবাই তাকিয়ে আছেন।
Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!