এখন আমি সভাপতি মেনে নিতে হবে- বিদ্রোহীদের কড়া বার্তা সুকান্তর

0 0
Read Time:2 Minute, 4 Second

নিউজ ডেস্ক:এখন আমি সভাপতি, মেনে নিতে হবে – বিদ্রোহীদের কড়া বার্তা সুকান্তর।।শোকজ-সাময়িক বরখাস্তের পরই দলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছিলেন বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার। জেলা কমিটি কেন তৈরি হল না, তা নিয়ে প্রশ্ন তুলেছিলেন তিনি। আক্রমণ করেছিলেন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদারকে । নাম না করে পালটা দিলেন বিজেপি সভাপতি। বললেন, “এখন আমি সভাপতি। সবাই বিজেপির অনুগামী। পতাকার অনুগামী।

কিছু করার নেই। মেনে নিতে হবে এটা।” উল্লেখ্য, মঙ্গলবার দলের প্রতি ক্ষোভ প্রকাশের পাশাপাশি সুকান্তকেও বিঁধেছিলেন জয়প্রকাশ। জেলা কমিটি ঘোষণা নিয়েও প্রশ্ন তুলেছেন বিজেপি নেতা। এ বিষয়ে সুকান্ত সাফ বলেন, “জেলা কমি়টির কোনও ডেডলাইন নেই। আর সময়ে তো বদল আনতেই হবে। সেই মতোই কমিটিতে কিছু হেরফের করা হয়েছে। তাও কোভিডের জন্য আমরা পিছিয়ে গিয়েছি। এর মধ্যে কোনও বার্তা দেওয়ার কিছু নেই।” বিজেপির জেলা কমিটির তালিকা প্রকাশ্যে আসতে না আসতেই নতুন করে ক্ষোভ তৈরি হচ্ছে জেলায় জেলায়।

অভিযোগ, একাধিক নতুন মুখ স্থান পেয়েছে জেলা কমিটিতে। স্বাভাবিকভাবেই বাদ পড়েছে বহু পুরনো নেতা। যা নিয়ে ইতিমধ্যেই অসন্তোষের খবর প্রকাশ্যে আসছে। জয়প্রকাশের ক্ষোভ প্রকাশের ২৪ ঘণ্টার ব্যবধানে জেলা কমিটি প্রকাশ অত্যন্ত ইঙ্গিতপূর্ণ বলে মনে করা হচ্ছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!